Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বগুড়ায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা


    মনিরুজ্জামান, বগুড়াঃ বগুড়া জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক আবু হানিফ প্রামাণিক মিষ্টার (৩২) কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (৫ জুন) বেলা ১২ টার সময় জুম্মার নামাজ পড়ার উদ্দেশ্যে যাওয়ার পথে বগুড়া জেলার শাজাহানপুর উপজেলার শাকপালা বন্দর মসজিদের সামনে এই নৃশংস হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে। নিহত মিস্টার শাজাহানপুর উপজেলার শাকপালা পূর্বপাড়া গ্রামের আরমান প্রামাণিকের পুত্র। 


    স্থানীয় সূত্রে জানা যায়, নিহত আবু হানিফ প্রামাণিক মিষ্টার ৫ জুন শুক্রবার জুম্মার নামাজ পড়ার জন্য বাড়ি থেকে বের হয়ে শাকপালা বন্দর মসজিদের উদ্দেশ্যে রওনা হয়। বন্দর মসজিদের সামনে পৌঁছানোর পর মোটরসাইকেল যোগে একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র নিয়ে মিষ্টারের ওপর হামলা চালায়। হামলায় গুরুতর আহত হয়ে মসজিদের সামনেই মাটিতে লুটিয়ে পড়ে মিষ্টার। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


    বগুড়া শাজাহানপুর থানা সূত্রে জানা যায়, আবু হানিফ প্রামাণিক মিষ্টারের বিরুদ্ধে শাহজাহানপুর থানায় একাধিক হত্যাসহ চাঁদাবাজির মামলা রয়েছে। তবে ঠিক কী কারণে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে এ বিষয়ে এখনো কোনো কিছু জানা যায়নি। ময়নাতদন্তের জন্য তার লাশ কে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। থানা সূত্রে আরো জানা যায়, হত্যাকাণ্ডে অংশ নেওয়া দুর্বৃত্তদের গ্রেফতারের জন্য অভিযান চালানো হচ্ছে। পাশাপাশি ঠিক কি কারণে তাকে হত্যা করা হলো এ বিষয়েও তদন্ত করা হচ্ছে।


    প্রকাশিত: শুক্রবার, ০৫ জুন, ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad