Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বগুড়ায় এক গার্মেন্টস কর্মীর মৃতদেহ উদ্ধার


    মনিরুজ্জামান, বগুড়াঃ বগুড়া জেলার শাজাহানপুর উপজেলার গন্ডগ্রাম বুড়িতলা এলাকায় খোলা মাঠে এক গার্মেন্টস কর্মীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ৫ জুন শুক্রবার সকালে স্থানীয়দের সহযোগিতায় শাজাহানপুর থানা পুলিশ মৃতদেহটিকে উদ্ধার করে। খোঁজ নিয়ে জানা যায়, নিহত গার্মেন্টস কর্মীর নাম মিম আকতার ও তার বয়স ২১ বছর। নিহত মিম আকতার কাহালু উপজেলার কচুয়া গ্রামের মিন্টু হোসেনের মেয়ে।


    স্থানীয় সূত্রে জানা যায়, ৫ জুন শুক্রবার সকালে শাজাহানপুর উপজেলার গন্ডগ্রাম বুড়িতলা এলাকায় খোলা মাঠে এক মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে বগুড়া শাজাহানপুর থানাতে খবর দেওয়া হলে পুলিশ এসে স্থানীয়দের সহযোগিতায় লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। মৃতদেহের পাশে পড়ে থাকা পরিচয় পত্রের মাধ্যমে জানা যায় মৃতদেহটি এক গার্মেন্টস কর্মীর। পরে ওই গার্মেন্টস কর্মীর পরিবারকে খবর দেওয়া হলে তার মা ঘটনাস্থলে পৌঁছায়। নিহত মিম আকতারের মা বর্তমানে বগুড়া সদরের ঠনঠনিয়ায় বসবাস করেন। 

    নিহত গার্মেন্টসকর্মীর মা জানায়, মিম আকতার ঢাকায় একটি গার্মেন্টস কম্পানিতে সহকারী অপারেটর হিসাবে কাজ করেন। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছয়টায় ঢাকা থেকে বাড়ি ফেরার জন্য বগুড়ার উদ্দেশ্যে রওনা দেন।

    শাজাহানপুর থানা সূত্রে জানা যায়, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত মৃত্যুর আসল কারণ জানা সম্ভব না। 


    প্রকাশিত: শুক্রবার, ০৫ জুন, ২০২০

    Post Top Ad