Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    কেরালার মুখ্যমন্ত্রীর মেয়ে মুসলিম যুবককে বিয়ে করলেন


    কেরালার মুখ্যমন্ত্রীর মেয়ে

    ভারতের কেরালার মুখ্যমন্ত্রীর মেয়ে বিয়ে করলেন একজন মুসলিম যুবককে। মুখ্যমন্ত্রী পিনারাই বিজায়নের মেয়ে বীণা টির সাথে বিয়ে হয়েছে সিপিআই নেতা- পি এ মোহাম্মদ রিয়াজের। 

    বীণা হিন্দু আর রিয়াজ মুসলিম, তাই এ বিয়ে নিয়ে দক্ষিণ ভারতের সামাজিক মাধ্যমে বেশ আলোচনা ও সমালোচনা হচ্ছে।

    করোনা সংক্রান্ত বিধিনিষেধের কারণে ঘরোয়া অনুষ্ঠানের মধ্যেই সারতে হচ্ছে কেরালার মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নের মেয়ের বীণার বিয়ে।

    পেশায় তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞ বীণার সঙ্গে সিপিআইএম-এরই যুবনেতা মোহাম্মদ রিয়াজের বিয়ে ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে। আগামী ১৫ জুন অতিথি আপ্যায়ণের ব্যবস্থা করা হয়েছে। 

    সোশ্যাল মিডিয়াতে এই বিয়ে নিয়ে চলছে নানা আলোচনা। নবদম্পতিকে নতুন জীবনের শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরা।


    জানা গেছে, বীণা ও রিয়াজের রেজিস্ট্রি বিয়ে ইতিমধ্যেই হয়ে গিয়েছে। তিরু-অনন্তপুরমে সেই উপলক্ষে একটি ছোট অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। করোনা সংক্রান্ত যাবতীয় বিধিনিষেধ মেনেই দুই পরিবারের সদস্য এবং কয়েকজন বাছাই করা অতিথিকে এই অন্ষ্ঠুানে আমন্ত্রণ জানানো হয়েছে।

    বীণা পেশায় একজন তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞ। তথ্যপ্রযুক্তি সংস্থা ওরাকলে কাজ করার পর আর পি টেকসফট নামে একটি সংস্থার সিইও ছিলেন তিনি।

    এদিকে, পি এ মোহাম্মদ রিয়াজ ভারতের কমিউনিস্ট পার্টির একজন যুবনেতা। মোহাম্মদ রিয়াজ ২০১৭ সালে সিপিএমের যুব সংগঠন ডিওয়াইএফআই-এর সভাপতি নির্বাচিত হন। ২০০৯ সালে লোকসভা নির্বাচনে কোঝিকোড় কেন্দ্র থেকে সিপিএমের প্রার্থী হিসাবে লড়ে পরাজিত হয়েছিলেন রিয়াজ।

     সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস।

    প্রকাশিত: শুক্রবার, ১২ জুন, ২০২০

    Post Top Ad