Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    সেভিয়া ও বেতিস ম্যাচ দিয়ে তিন মাস পর মাঠে ফিরলো লা লিগা

    সেভিয়া ও বেতিস ম্যাচ

    সেভিয়া ও বেতিস এর ম্যাচ দিয়ে তিন মাস পর মাঠে ফিরলো স্প্যানিশ লা লিগা। নিজেদের মাঠে রিয়াল বেতিসকে ২-০ গোলে হারিয়েছে সেভিয়া।

    মাঠে দর্শক প্রবেশের অনুমতি মেলেনি। সমর্থকদের যেকোনো জায়গায় জড় হওয়ার ব্যাপারেও নিরুৎসাহিত করে স্প্যানিশ প্রশাসন। তবে সে নির্দেশনা অমান্য করে রেমন সানচেজ স্টেডিয়ামের সামনে জড়ো হয় দুই দলের প্রচুর সমর্থক।

     মার্চ মাসের ১০ তারিখের পর প্রথমবার র‍্যামন স্যান্সেজ পিজুয়ান স্ট্যান্ডে ফিরেছিল ফুটবল কিন্তু সাধারণ সময়ের মতো মাঠে ছিলোনা কোনও দর্শক। তাদের উপস্থিতির অভাব পূরণ করার জন্যে দর্শকদের রেকর্ড করা আওয়াজ চালানো হয়েছিল স্টেডিয়ামে এবং সিজিআই-এর মাধ্যমে কৃত্রিম ভাবে ভরা স্টেডিয়ামের আমেজ ফুটিয়ে তোলার চেষ্টা করা হয়েছিল।


    ম্যাচের প্রথমার্ধটা অবশ্য কেটেছে গোলশূন্য স্কোরলাইন নিয়েই। দ্বিতীয়ার্ধের শুরুতেই পেনাল্টি থেকে প্রথম গোল আদায় করেন নেন ওকাম্পো। এই গোলের ফলে তার পরপর পাঁচ ম্যাচে টানা গোল করার রেকর্ড হয়ে যায়, যা এর আগে সেভিয়ার হয়ে ছিল শুধুমাত্র আলভারো নেগ্রেদো-র। এরপর মাত্র ৬ মিনিটের মধ্যে সেভিয়ার দ্বিতীয় গোলটি আসে ফার্নান্দোর হেড থেকে। এই গোলের ব্যাপারেও ভূমিকা ছিল ওকাম্পস-এর।


    প্রকাশিত: শুক্রবার, ১২ জুন, ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad