Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    চট্টগ্রাম মেডিকেলে পুলিশ সার্জেন্টের মৃত্যু, নমুনা সংগ্রহ


    পুলিশ সার্জেন্টের মৃত্যু

    চট্টগ্রাম মহানগর পুলিশের ট্রাফিক বিভাগের একজন পুলিশ সদস্য মারা যাওয়ার পর করোনাভাইরাস পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

    চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ট্রাফিক বিভাগের এক সার্জেন্ট চমেক হাসপাতালে মৃত্যুবরণ করেছেন। ওই ট্রাফিক সার্জেন্টের নাম মাহবুবুর রহমান (৪৮)। তিনি সিএমপির ট্রাফিক উত্তর বিভাগে কর্মরত ছিলেন। তিনি পাবনা সাথিয়া থানার বনগ্রাম বানিয়াবাহু এলাকার তালেবুর রহমানের ছেলে।

    বৃহস্পতিবার বিকালে বাসায় অসুস্থ বোধ করলে সার্জেন্ট মাহবুব নিজেই হাসপাতালে চলে যান। তখন সেখানে ডাক্তাররা পরীক্ষা করলেও কোনো সমস্যা ধরা পড়েনি। রাত ১০টার দিকে হাসপাতালেই সার্জেন্ট মাহবুবের মৃত্যু বরন করে।


    তার করোনাভাইরাসের কোন উপসর্গ ছিল না। তবে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তির কয়েক ঘণ্টার মধ্যে তার মৃত্যু হওয়ায় করোনা টেস্টের জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে বলে জানান নগর পুলিশের কর্মকর্তারা।

    শুক্রবার সদরঘাট ট্রাফিক অফিস প্রাঙ্গণে তার জানাজা অনুষ্ঠিত হয়। সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (জনসংযোগ) মোহাম্মদ আবুবকর সিদ্দিক বলেন, সার্জেন্ট মাহবুবুর রহমান চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার কোনো ধরনের করোনা উপসর্গ ছিল না। তবুও আমরা স্যাম্পল সংগ্রহ করেছি। রিপোর্ট পেলে নিশ্চিত হওয়া যাবে।

    মাহবুবুর রহমান ১৯৯৯ সালে সার্জেন্ট পদে পুলিশ বাহিনীতে যোগদান করেন। সিএমপির আগে তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশ, হাইওয়ে রেঞ্জ ও সিলেট জেলা পুলিশে কর্মরত ছিলেন।


    প্রকাশিত: শুক্রবার, ১২ জুন, ২০২০

    Post Top Ad