Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    চিকিৎসক নেতার কাছে পাচঁ লাখ টাকা চাঁদা দাবি!


    মাহমুদ আরাফ মেহেদিঃ- চিকিৎসকদের নেতা বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) চট্টগ্রাম শাখার সাধারণ সম্পাদক ডা. ফয়সাল ইকবাল চৌধুরীকে ৫ লাখ টাকা চাঁদা চেয়ে চিঠি দিয়েছে ‘পার্বত্য চট্টগ্রামের একটি সশস্ত্র সন্ত্রাসী বাহিনী। ডাক্তার ফয়সল ইকবাল চৌধুরী নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন।

    একইসাথে পার্শবর্তী  আরও ৯ ব্যক্তির  কাছে ২০ হাজার থেকে ৫লাখ টাকা পর্যন্ত। কারও কাছে চিঠি, আবার কারও কাছে মৌখিকভাবে সময়সীমা বেঁধে দেয় তারা। চাঁদা না পেলে  ভবিষ্যতে যে কোনো পরিস্থিতির জন্য তাদের দোষারোপ করা যাবে না বলে চিঠিতে উল্লেখ্য করা হয়েছে।

    ডা. ফয়সল ইকবাল চৌধুরী জানান জানান, নিজের গ্রামের বাড়ি রাঙ্গুনিয়া উপজেলার পূর্ব নিশ্চিন্তাপুর এলাকায় ১০৬ একর জমির ওপর আমবাগান ও মাছের খামার করেন তিনি।গত (১৮ জুন) বিকালে ৬ জনের একটি সশস্ত্র সন্ত্রাসী দল খামারের কর্মচারীদের অস্ত্রের মুখে জিম্মি করে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে এবং ১৭ জুনের মধ্যে চাঁদার টাকা পরিশোধের আল্টিমেটাম দেয়।

    তিনি আরো জানান, কিছুদিন পূর্বে ৬ জন লোক এসে চাঁদা চেয়ে হুমকি দিয়ে যায় আমাদের খামারের কর্মচারীদের। তাদের সাথে মুখবাধা একজন বাঙালি ছেলেও ছিল। সুধু চাঁদা চেয়ে খান্ত হয়নি তারা  কর্মচারীদের অস্ত্রের মুখে জিম্মি করে কিছু মাছও নিয়ে যায় তখন। বিষয়টি রাঙ্গুনিয়া থানা পুলিশ, র‍্যাব এবং আইনশৃঙ্খলাবাহিনীর অন্যান্য সংস্থাকে অবহিত করা হয়েছে আইনশৃঙ্খলা বাহিনী হুমকিদাতা সশস্ত্র বাহিনীকে ধরতে চেষ্টা চালিয়ে যাচ্ছে।


    প্রকাশিত: রবিবার, ২১ জুন, ২০২০

    Post Top Ad