Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নোয়াখালীর সেনবাগে সুস্থ্য হয়ে বাড়ি ফিরলেন তিন জন করোনা রোগী


    মোঃইব্রাহিম নোয়াখালীঃ  নোয়াখালীর সেনবাগ উপজেলায় করোনায় আক্রান্ত তিন রোগী সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনের বাড়ি ফেরায় ফুল ও করতালি দিয়ে অভিবাদন জানিয়েছে সেনবাগ উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা -কর্মচারীরা।

    বৃহস্পতিবার বেলা ১১টার দিকে সেনবাগ উপজেলার ৫০শর্য্যা হাসপাতালের সামনে করোনা মুক্ত ওই জনকে ফুল দিয়ে ও হাততালি দিয়ে গ্রহণ করে সেনবাগ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডাক্তার মতিউর রহামান। এসময় উপস্থিত ছিলেন আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার মোঃ রফিকুল ইসলাম, ডাক্তার গোলাম আজম, ডাক্তার নির্ময় পাল সহ হাসপাতালে অন্যন্য কর্মকর্তা ও কর্মচারীরা।

    এসময় ডাক্তার মতিউর রহমান করোনা সংক্রামন থেকে মুক্ত কাবিলপুর ইউনিয়নের আজিজপুর পাঁচানী বাড়ির রুপালী ব্যাংক কর্মকর্তা আবু নাছের, ছাতারপাইয়া ইউপির ছিলাদী গ্রামের জনতা ব্যাংক স্টাফ সফিউর রহমান ও একই ইউপির সোনাকান্দি গ্রামের আবুল হাশেমকে করোনা নেগেটিভ সনদপত্র তুলে দেন।উল্লেখ্য এ পর্যন্ত ২৮৫টি নমুনা পরীক্ষার জন্য নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতাল এবং নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পিসিআর ল্যাবে প্রেরণ করে । এরমধ্যে ২৩৯টির রিপোর্ট পাওয়া গেছে, এর মধ্যে ৫৬ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। ইতিমধ্যে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরন করেছেন ৬ জন। এবং আজ পর্যন্ত সুস্থ হয়েছেন ৩জন। রিপোর্ট আসা বাকী রয়েছে ৪৬ জন।


    প্রকাশিত: বৃহস্পতিবার ,০৪ জুন, ২০২০

    Post Top Ad