Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নোয়াখালীতে নতুন ৬৭ জনের করোনা শনাক্ত মোট আক্রান্ত ১৩১৪ জন।


    মোঃ ইব্রাহিম নোয়াখালীঃ- নোয়াখালীতে করোনা ভাইরাসে আরও ৬৭ জন আক্রান্ত হয়েছে। গত ২৪ ঘন্টয় কোন মৃত্যু নেই। জেলায় মোট মৃত্যু ৩৫ জন ও আক্রান্ত ১৩১৪ জন  ও সুস্থ হয়েছেন ৩০৯ জন।আজ শনিবার  সকাল ১১টায় বিষয়টি মুঠোফোনে নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন মোমিনুর রহমান।তিনি বলেন, গত ১০ ও ১১ জুন তাদের শরীরের নমুনা সংগ্রহ করে পরীক্ষা জন্য আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজে ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) করোনা ল্যবে পাঠানো হয়।

    পরে গতকাল ১২ জুন রাতে তাদের রিপোর্ট আসলে তাতে করোনা পজিটিভ আসে। আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ রয়েছেন।

    তাদের মধ্যে ৫৪ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে অস্থায়ী করোনা ভাইরাস হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। ৯৭০ জন নিজ নিজ বাড়ীতে চিকিৎসা সেবা নিচ্ছেন।

    নোয়াখালীর করোনা আক্রাস্তে সংখ্যা উপজেলা ভিত্তিক তথ্য: বেগমগঞ্জে সর্বোচ্চ ৫১২ জন, সদরে ৮০১ জন, চাটখিলে ৯০ জন, সোনাইমুড়ীতে ৭৪ জন, কবিরহাটে ৯৬ জন, কোম্পানীগঞ্জে ১৭ জন, সেনবাগে ৭৫ জন, হাতিয়ায় ১০ জন ও সুবর্ণচরে ৩৯ জনসহ মোট জেলায় ১৩১৪ জন আক্রান্ত।করোনার রেড জোন নোয়াখালীর সদর ও বেগমগঞ্জে ৯ই জুন থেকে ২৩ জুন পর্যন্ত দুই উপজেলায় লকডাউন পালিত হচ্ছে।

    দুইটি উপজেলার প্রবেশ মুখে বসানো হয়েছে পুলিশের চেকপোস্ট। কিন্তু স্থানীয় লোকজন নানা অজুহাত দেখিয়ে পুলিশের চেকপোস্টের বাধা অমান্য করে এলাকা থেকে বের হচ্ছে এবং ভেতরে প্রবেশ করছেন। সড়কে প্রবেশমুখে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সেনাবাহিনীর সদস্যদের টহল দিতে দেখা যায়।এ সময় তারা হ্যান্ড মাইক দিয়ে মানুষকে সচেতন করার চেষ্টা করেন।

    প্রকাশিত: শনিবার, ১৩ জুন, ২০২০

    Post Top Ad