Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বগুড়ার সান্তাহারে অটো চালকের মরদেহ উদ্ধার


    মনিরুজ্জামান,বগুড়াঃ বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে অটো চালক দেলোয়ার কাজী (৩৬) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে সান্তাহার টাউন ফাঁড়ির পুলিশ। গতকাল শুক্রবার সন্ধ্যায় সান্তাহার ষ্টেশন রোডের পার্শে এক ফার্মেসির দোকানের সামনে থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত অটো চালক দেলোয়ার কাজী নওগাঁ জেলার ভবানিপুর গ্রামের সেকেন্দার কাজীর ছেলে।


    স্থানীয় সূত্রে জানা যায়, অটো চালক দেলোয়ার কাজী স্বাভাবিকভাবে রাস্তা পার হয়ে হেঁটে এসে সান্তাহার ষ্টেশন রোডের পার্শে মর্ডাণ হোমিও ফার্মেসির সামনে বসার স্থানে বসে। বসা অবস্থায় হঠাৎ করে তার গোপনাঙ্গের পাশে রগ ফেটে গিয়ে প্রচুর রক্তক্ষরণ হতে থাকে এবং ঘটনাস্থলেই অধিক রক্তক্ষরণের ফলে তার মৃত্যু হয়। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সান্তাহার টাউন ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে।


    সান্তাহার পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, নিহত অটো চালক দেলোয়ার কাজীর লাশটি উদ্ধার করার সময় তার পাশে একটি ব্যাগ পাওয়া যায়। সেই ব্যাগের মধ্যে অটো চালকের পরিচয় পত্র সহ কিছু নেশা জাতীয় এম্পল পাওয়া যায়। ধারণা করা হচ্ছে অটো চালক দেলোয়ার কাজী তার শরীরে নেশাজাতীয় ইঞ্জেকশন  নিতো যার ফলে তার মৃত্যু হয়েছে। নিহত অটো চালক দেলোয়ার কাজীর লাশ ইতিমধ্যে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


    প্রকাশিত: শনিবার, ১৩ জুন, ২০২০

    Post Top Ad