Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বগুড়ায় ট্রাকের ধাক্কায় পা হারালেন দুই সন্তানসহ বাবা


    বগুড়ায় ট্রাকের ধাক্কায় পা হারালেন দুই সন্তানসহ বাবা

    মনিরুজ্জামান,বগুড়া: বগুড়া জেলার শাজাহানপুর উপজেলায় ট্রাকের ধাক্কায় ছেলে-মেয়েসহ পা হারিয়েছেন এক চা বিক্রেতা বাবা। ৭ মে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টায় নানা বাড়ি থেকে ছেলে আসিফ (১২) ও মেয়ে রওজাকে (৭) মোটরসাইকেলে নিয়ে নিজ বাড়ি ফিরছিলেন বাবা লিটন মন্ডল (৩৫)। ফেরার পথে বগুড়া জেলার শাজাহানপুর উপজেলার আড়িয়াবাজার এলাকায় দ্রুতগামী একটি ট্রাকের ধাক্কায় ওই দূর্ঘটনা ঘটে। এতে করে ঘটনাস্থলে পা হারায় বাবা ও মেয়ে।

    জানা যায়, লিটন মণ্ডলের ছেলে ও মেয়ে তাদের নানার বাড়ি মোকামতলায় বেড়াতে গিয়েছিল। তাদেরকে ফিরিয়ে নেওয়ার জন্য লিটন মণ্ডল মোটর সাইকেল নিয়ে শ্বশুড় বাড়ি যান এবং পরে বৃহস্পতিবার ছেলে-মেয়েকে নিয়ে নিজ বাড়ি শেরপুরের উদ্দেশ্যে রওনা হন। প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলটি রাস্তার পাশ দিয়েই যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক (নারায়ণগঞ্জ-ড-১১-০০৬৯) একটি গাড়ি ওভারটেক করতে গিয়ে হঠাৎ করে রাস্তার ডান পাশে এসে মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দেয়। এতে করে ওই মোটরসাইকেলে তিনজন আরোহী ছিটকে পড়ে যায়। ঘটনাস্থলেই ৭ বছরের শিশু লামিয়া জাহানের ডান পা তৎক্ষণাৎ বিচ্ছিন্ন হয়ে যায়। বাবা লিটন মণ্ডল ও ভাই আসিফেরও ডান পা থেঁতলে যায়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেন।


    বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা যায়, শিশু লামিয়ার ডান পা আগেই বিচ্ছিন্ন হয়ে গিয়েছিল। আর অপারেশনের মাধ্যমে তার বাবা লিটন মণ্ডলের ডান পা কেটে ফেলতে হয়েছে। তবে অপর সন্তান আসিফের ডান পা থেঁতলে গেলেও কাটার প্রয়োজন পড়েনি। 

    বগুড়ার হাইওয়ে পুলিশ জানান, ট্রাকটি আটক করা হয়েছে। তবে ঘটনাস্থল থেকে চালক ও হেলপার পালিয়ে গিয়েছে। তাদেরকে আটক করার চেষ্টা চলছে। ওই ঘটনায় মামলা দায়ের করা হবে।

    দিগন্ত নিউজ ডেস্ক/কেএস

    প্রকাশিত: বৃহস্পতিবার, ০৭ মে, ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad