Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    স্পেনে আটকে পড়েছে রোনালদোর ব্যক্তিগত বিমান

    ছবি সংগৃহীত।

    করোনায় ক্ষতিগ্রস্থ দেশগুলোর মধ্যে ইতালি অন্যতম। কিন্তু এখন আর উপায় নেই। যে পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে, বাধ্য হয়েই সব আস্তে আস্তে খুলে দিচ্ছে দেশটি। ইতালিয়ান লিগ সিরিআ’র ক্লাবগুলোকেও অনুশীলনের অনুমতি দেয়া হয়েছে ৪ মে থেকে।

    ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে খেলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। যেহেতু তার সতীর্থরা অনুশীলনে ফিরছেন, তাকেও পর্তুগালের মাদেইরো ছাড়তে হবে। করোনার প্রভাবে ইতালিয়ান লিগ বন্ধ হয়ে যাওয়ার পর নিজের দেশে ফিরে গিয়েছিলেন পর্তুগিজ তারকা।

    রোনালদোর ব্যক্তিগত বিমান আছে।তাতে করেই হোমটাউন মাদেইরাই ফিরেছিলেন, কিন্তু এখন ইতালি যে যাবেন, সে উপায় নেই। ভ্রমণ নিষেধাজ্ঞায় পড়ে তার ব্যক্তিগত বিমানটি আটকে আছে স্পেনের মাদ্রিদে। ফলে তার তুরিনে ফেরা হচ্ছে না এখনই।  

    পর্তুগালের টিভি চ্যানেল টিভিআই জানিয়েছে,করোনার কারণে রোনালদোর বিমান উড্ডয়নের অনুমতি দেয়নি স্পেন সরকার। তবে সহসায় এ জটিলতার অবসান হওয়ার কথা রয়েছে।

    অথচ খুব দ্রুতই তুুরিনে ফেরার প্রস্তুতি নিচ্ছিলেন রোনালদো। আগেভাগে যেতে হবে, কারণ সেখানে গিয়ে আবার বাধ্যতামূলক দুই সপ্তাহের কোয়ারেন্টাইনে থাকতে হবে সিআরসেভেনকে।

    অনুশীলনের অনুমতি পেলেও এখন দলবদ্ধভাবে সেটা করতে পারবেন না জুভেন্টাসসহ ইতালির অন্যান্য ক্লাবের খেলোয়াড়রা। আগামী ১৮ মে পর্যন্ত এতে নিষেধাজ্ঞা আছে।


    প্রকাশিত: মঙ্গলবার ০৫ মে, ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad