• সর্বশেষ আপডেট

    নিখোঁজের ৪ দিন পর লাশ মিললো ধলাই নদীতে


    মবু আহমেদ চৌধুরী, মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার ১নং রহিমপুর ইউনিয়নের ধর্মপুর এলাকায় ধলাই নদীতে একটি লাশ পাওয়া যায়। সোমবার দুপুরে স্থানীয়রা  ভেসে আসা লাশ দেখে স্থানীয় জনপ্রতিনিধি সহ কমলগঞ্জ থানাকে  অবহিত করেন। লাশ উদ্বারের পর চেনা যায়, মিরতিংগা চাবাগানের মোকাম টিলা লাইনের বুদরাম রাজগৌরের পুত্র দোলন রাজ গৌরের লাশ সেটি।  গত  বৃহস্পতিবার সন্ধায় দোলন রাজগৌর বাজারের উদ্যেশ্যে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। অনেক খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায় নি। আজ ৪ মে দুপুরে তার লাশ ধলাই নদীতে পাওয়া যায়। রাজ গৌরের স্ত্রী ও ২ বছরের এক পুত্র সন্তান রয়েছে। সরেজমিনে বিকালে নিহতের বাড়িতে গিয়ে দেখা দেখা যায় চলছে শোকের মাতম। 

    কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরিফুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল বিকালে লাশ উত্তোলন করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে প্রেরন করেন। 

    মনু-দলই ভ্যালি সভাপতি ও ইউপি সদস্য বাবু ধনা বাউরী জানান, রাজগৌর শান্ত শিষ্ট লোক ছিল তার এ অবস্থা কেন হল তা পুলিশী অধিক তদন্ত করলে জানা যাবে। তিনি আরো বলেন, ১০-১২ বছর পুর্বে মোকাম টিলা  লাইনের  রাসু বাড়াইক নামের এক লোক নিখোঁজ হলে আজ পর্যন্ত তার খোজ মেলেনি। 

    কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সুধীন দাশ বলেন, লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। রিপোর্ট আসলে কারন জানা যাবে।


    প্রকাশিত: সোমবার, ০৪ মে, ২০২০