Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    আকবরশাহয় ২০০ পরিবারের মাঝে যুবলীগের ঈদ উপহার বিতরণ।


    মাহমুদ আরাফ মেহেদিঃ আজ বুধবার দুপুর ৩টায় চট্টগ্রাম নগরীর আকবরশাহ থানাধীন ৯ নম্বর উত্তর পাহাড়তলি ওয়ার্ড  বিশ্বকলোনীতে এই ঈদ সামগ্রী  উপহার  বিতরণ করা হয়।  ৯নং উত্তর পাহাড়তলি  আওয়ামী যুবলীগের আয়োজনে এসব  ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

    এসময় উপস্থিত ছিলেন পাহাড়তলি থানা  আওয়ামী লীগের সভাপতি,  মহানগর আওয়ামীলীগের সদস্য, ও বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত  ৯ নং উত্তর পাহাড়তলি ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী  আলহাজ্ব নুরুল আফছার মিয়া, আকবরশাহ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী আলতাফ হোসেন চৌধুরী,  উত্তর পাহাড়তলি ওয়ার্ড আওয়ামীলীগের আহ্বায়ক এস এম আলমগীর, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সৈয়দ সরোয়ার মোর্শেদ কচি, প্রবীণ আওয়ামীলীগ নেতা আব্দুল জব্বার, উত্তর পাহাড়তলি যুবলীগ সভাপতি আব্দুল ওয়াজেদ খান রাজিব ,যুবলীগ নেতা আব্দুল আল মামুন।


    এতে আরো উপস্থিত ছিলেন, মহিলা নেত্রী ফরিদা পারভিন, আয়শা বেগম, মোশারফ হোসেন ছোটন  সহ  ছাত্রলীগ, যুবলীগ  কর্মীরা।

    ঈদ সামগ্রী বিতরণ কালে নুরুল আফছার মিয়া বলেন করোনা ভাইরাসের কারনে অসহায় হয়ে পড়া মানুষের মাঝে আমরা শুরু থেকে বিভিন্ন ত্রান সহায়তা দিয়ে আসছি আগামীতেও তা অব্যাহত থাকবে।


     ঈদ সামগ্রী বিতরণের মূল উদ্যোক্তা আব্দুল আল মামুন বলেন কাউন্সিলর প্রার্থী নুরুল আফছার মিয়া, সরোয়ার মোর্শেদ কচি এবং আব্দুল ওয়াজেদ খান রাজিবের সহযোগীতায় আমরা ইতিমধ্যে এই এলাকার ১২০০ মানুষের মাঝে ত্রান বিতরণ করেছি, আগামীতেও আমাদের এই একার্যক্রম চলমান থাকবে।

    প্রকাশিত: বুধবার, ২০ মে, ২০২০

    Post Top Ad