Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নোয়াখালীতে একদিনে করোনা শনাক্ত আরও ৪১ জন।


    মোঃ ইব্রাহিম, নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীতে গত ২৪ ঘণ্টায় আরও ৪১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২২৫ জন। বুধবার সকালে জেলা সিভিল সার্জনের কার্যালয় থেকে এ তথ্য জানানো হয়েছে।
    নতুন শনাক্ত হওয়া ৪১ জন রোগীর মধ্যে বেগমগঞ্জ উপজেলায় ১৮ জন, সদরে ১০ জন, চাটখিলে চারজন, সেনবাগে চারজন, হাতিয়ায় একজন ও সুবর্ণচরে চারজন রয়েছেন।জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় নোয়াখালীর দুটি ল্যাবে ২৭৫ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৪১ জনের শরীরে করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ শনাক্ত হয়। বাকিদের ফলাফল করোনা নেগেটিভ আসে।বিষয়টি নিশ্চিত করে জেলার সিভিল সার্জন মো. মোমিনুর রহমান জানান, এটি জেলায় একদিনে দ্বিতীয় সর্বোচ্চ রোগী শনাক্তের ঘটনা। এর আগে গত রোববার সর্বোচ্চ ৪৩ জনের করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়।সিভিল সার্জন বলেন, নতুন ৪১ জনসহ জেলায় মোট কোভিড-১৯ রোগীর সংখ্যা ২২৫ জন। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ২৬ জন। আর মারা গেছেন চারজন। মারা যাওয়া চারজনেরই করোনাভাইরাস শনাক্ত হয়েছে মৃত্যুর পর। এর মধ্যে দুজন সোনাইমুড়ী, একজন সেনবাগ ও একজন বেগমগঞ্জ উপজেলায়।
    জেলায় আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ২৬ জন, সুবর্ণচরে পাঁচজন, হাতিয়ায় ছয়জন, বেগমগঞ্জে ১২৩ জন, সোনাইমুড়ীতে ১৫ জন, চাটখিলে ২০ জন, সেনবাগে সাতজন, কোম্পানীগঞ্জে পাঁচজন ও কবিরহাটে ২০ জন।


    প্রকাশিত: বুধবার, ২০ মে, ২০২০

    Post Top Ad