Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বগুড়ার শেরপুরে ট্রাকের ধাক্কায় সিএনজি আরোহী দুই নারী নিহত

    দুই নারী নিহত

    মনিরুজ্জামান, বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শেরপুর উপজেলায় ট্রাকের ধাক্কায় সিএনজি আরোহী দুই নারী নিহত হয়েছেন। ১৭ ই মে রবিবার সকালে বগুড়া শেরপুর উপজেলার কৃষ্ণপুর এলাকায় ট্রাক ও যাত্রীবাহী সিএনজির মুখোমুখী সংঘর্ষে এ দুর্ঘটনাটি ঘটে। এ দুর্ঘটনায় নিহত হন শেরপুর উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের শেরুয়া গ্রামের মো. সুলতানে হোসেনের স্ত্রী নীলা পারভীন (৩০) ও বগুড়া ধুনট উপজেলার উর্মি সাহা (২৮)।


    স্থানীয় সূত্রে জানা যায়, ১৭ ই মে রবিবার সকাল ১০ টায় চান্দাইকোনা বাজার থেকে কয়েক জন যাত্রী নিয়ে একটি সিএনজি বগুড়ার উদ্দেশ্যে যাচ্ছিল। চলতি পথে সিএনজিটি যখন বগুড়া শেরপুর উপজেলার কৃষ্ণপুর এলাকায় আসে। ঠিক সেই সময় বিপরীত দিক থেকে একটি ট্রাক এসে সিএনজিটিকে সজোরে ধাক্কা মারে। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান সিএনজি যাত্রী নীলা পারভীন। পরে খবর পেয়ে শেরপুর উপজেলার ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে উর্মি সাহা চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যায়।


    শেরপুর থানা সূত্রে জানা যায়, দুর্ঘটনাটি ঘটার পর ঘটনাস্থল থেকে ট্রাকটি দ্রুত পালিয়ে যায়।  ফলে ট্রাকটি থেকে কাউকে আটক করা সম্ভব হয়নি। 


    দিগন্ত নিউজ ডেস্কঃএস বি কে

    প্রকাশিত: রবিবার, ১৭ মে, ২০২০

    Post Top Ad