Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নোয়াখালীতে আরও ৮ জনের করোনা শনাক্ত, আইসোলেশনে একজনের মৃত্যু।

    আইসোলেশনে একজনের মৃত্যু

    মোঃ ইব্রাহিম, নোয়াখালী প্রতিনিধিঃ  নোয়াখালীতে নতুন করে আরও আটজন করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে বাবা-ছেলেও রয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১২৭ জন। রোববার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মো. মোমিনুর রহমান।

    তিনি বলেন, নতুন আক্রান্তদের মধ্যে নোয়াখালীর কোম্পানীগঞ্জে চার, চাটখিলে দুই ও সোনাইমুড়ীতে দুজন রয়েছেন। করোনা মুক্ত হয়েছেন, সোনাইমুড়ীতে এক, বেগমগঞ্জে চার, সদরে দুই ও চাটখিল উপজেলায় চারজন। জেলায় মোট আইসোলেশনে চিকিৎসাধীন ১১২ জন। মারা গেছেন চারজন।এদিকে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে নোয়াখালী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রোববার বেলা সাড়ে ১১টার দিকে আনুমানিক ৬৫ বছর বয়সী ওই ব্যক্তির মৃত্যু হয়। তার বাড়ি শহরের দত্তেরহাট এলাকায়।

    জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক মোহাম্মদ ফরিদউদ্দিন চৌধুরী বলেন, ওই ব্যক্তি সকাল ১০টার দিকে শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালের সাধারণ ওয়ার্ডে ভর্তি হন। পরবর্তীতে রোগীর স্বজনদের সঙ্গে কথা বলে জানা যায়, তিনি চার-পাঁচ দিন ধরে জ্বরে ভুগছেন। তাৎক্ষণিক তাকে হাসপাতালের আইসোলেশন ইউনিটে স্থানান্তর করা হয়। সেখানে স্থানান্তরের কিছুক্ষণ পর তিনি মারা যান।

    দিগন্ত নিউজ ডেস্কঃ এস বি কে


    প্রকাশিত: রবিবার, ১৭ মে, ২০২০

    Post Top Ad