• সর্বশেষ আপডেট

    বগুড়ায় এক হাজার পিস ইয়াবাসহ এক মোটর সাইকেল আরোহী গ্রেফতার

    ইয়াবাসহ মোটর সাইকেল আরোহী গ্রেফতার

    মনিরুজ্জামান,বগুড়াঃ- শুক্রবার সকাল ৯ টায় বগুড়া জেলার আদমদীঘি উপজেলায় ১,০০০ পিস ইয়াবাসহ এক মোটর সাইকেল আরোহীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। গ্রেফতারকৃত ওই ব্যক্তির নাম নাজমুল হক (৫২)। গ্রেফতারকৃত ওই ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার বাররশিয়া ইসলামপুর গ্রামের  মৃত এমতাজ উদ্দিনের পুত্র।

    বগুড়া সান্তাহার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়,  গোপন সংবাদের ভিত্তিতে তারা আগে থেকেই জানতে পারে শুক্রবার সকালে মোটরসাইকেলে করে বিপুল পরিমাণ মাদকদ্রব্য বগুড়ায় আসতে পারে। এ কারণে নওগাঁ-বগুড়ার মহাসড়কের সান্তাহার পৌঁওতা রেলগেট এলাকায় সান্তাহার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিমকে প্রেরণ করেন। ঘটনাস্থলে সান্তাহার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা অভিযান চালিয়ে মোটরসাইকেল থামিয়ে নাজমুল হক নামে ওই ব্যক্তির শরীর তল্লাশি করে তার প্যান্টের পকেটে লুকানো অবস্থায় ১ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। ঘটনাস্থল থেকে তাকে মাদকদ্রব্য বহনের দায়ে গ্রেফতার করা হয়।

    এ ঘটনায় বগুড়া সান্তাহার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক সামছুল আলম বাদী হয়ে আদমদীঘি থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেন। পরে দুপুরে তাকে বগুড়া জেলহাজতে পাঠানো হয়।

    প্রকাশিত: শুক্রবার, ১৫ মে, ২০২০