Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    দেবিদ্বারে নেতা কর্মীদের মাঝে আউয়াল খানের ঈদ সামগ্রী বিতরণ

    দেবিদ্বারে নেতা কর্মীদের মাঝে আউয়াল খানের ঈদ সামগ্রী বিতরণ

    মো.আরিফুল ইসলাম, দেবিদ্বার: কুমিল্লার দেবিদ্বারে বিএনপি'র নেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের আহ্বানে সাড়া দিয়ে করোনার প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পরা নেতা কর্মী ও সমর্থকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন বিএনপি'র কেন্দ্রীয় সহ -সাংগঠনিক সম্পাদক, মোঃ আঃ আউয়াল খান। 

    দেবিদ্বার উপজেলা যুবদলের সাবেক সভাপতি মোঃ জসিম উদ্দিনের তত্বাবধানে কুমিল্লা-৪ (দেবিদ্বার)উপজেলার অন্তর্গত ১৫ টি ইউনিয়ন এবং পৌরসভায় ৭ শতাধিক দলীয় নেতাকর্মী ও সমর্থক পরিবারের মাঝে এই ঈদ সামগ্রী বিতরন করা হয়। 

    এসব খাদ্য সামগ্রী বিতরনকালে বিএনপি নেতাকর্মী ও সমর্থকরা নিজেদের মনে জমে থাকা ভালোবাসার উচ্ছাস প্রকাশ করেন। প্রকাশ করেন, নানা অবহেলা অবজ্ঞার কথাও। তাদের ভাষ্যমতে সারাদেশের প্রতিটি পর্যায়ে যদি আঃ আউয়াল খানের মতো নেতা থাকতো তবে জাতীয়তাবাদী দল বিএনপি আরো সুনামের স্বর্ণ শিখরে পৌঁছে যেতো। 

    এ ব্যাপারে দেবিদ্বার উপজেলা ছাত্রদলের সংস্কৃতি বিষয়ক সম্পাদক আরিফুল ইসলাম বলেন, জনাব আঃ আউয়াল খান জাতীয়তাবাদী দল বিএনপির এক উজ্জ্বল নক্ষত্র। দেবিদ্বারের কৃতি সন্তান হিসেবে তাঁকে নিয়ে আমরা গর্ব করি।

    এ বিষয়ে আঃ আউয়াল খানের সাথে কথা হলে তিনি জানান যে, করোনার এই দূর্যোগের সময়ে দলীয় নেতাকর্মী এবং সমর্থকরা আজ অসহায়ভাবে দিনাতিপাত করছে। তাঁরা আজ সকল সুযোগ সুবিধা থেকে বঞ্চিত।  তাই পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে সাধ্যনুযায়ী আমি তাদের পাশে থাকার চেষ্টা করেছি মাত্র। তিনি তার বক্তব্যে দেবিদ্বার বাসীর প্রতি ঈদের শুভেচ্ছা জ্ঞাপন করেন এবং সবার সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

    দিগন্ত নিউজ ডেস্ক/কেএস

    প্রকাশিত: শনিবার, ১৬ মে, ২০২০

    Post Top Ad