Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বগুড়ায় ব্যাংক কর্মকর্তাকে ছুরিকাঘাত করে ভল্টের চাবি ও নগদ অর্থ ছিনতাই

    বগুড়ায় ব্যাংক কর্মকর্তাকে ছুরিকাঘাত করে ভল্টের চাবি ও নগদ অর্থ ছিনতাই

    মনিরুজ্জামান, বগুড়া প্রতিনিধিঃ- বগুড়ায় জনসম্মুখে দিনের বেলা সোনালী ব্যাংকের ম্যানেজার ও সিনিয়র অফিসারকে ছুরিকাঘাত করে নগদ টাকা ও ভল্টের চাবি ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

    জানা যায়, মঙ্গলবার সকাল ১০ টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের শাজাহানপুর থানার জোড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনায় ছুরিকাঘাতে আহত হয়েছেন সোনালী ব্যাংক নন্দীগ্রাম শাখার ম্যানেজার মতিউর রহমান (৫০) ও সোনালী ব্যাংক নন্দীগ্রাম শাখার সিনিয়র অফিসার আতাউর রহমান (৪৫)। ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়েছে।


    বগুড়া শাজাহানপুর থানার ওসি তদন্ত আমবার হোসেন জানান, সোনালী ব্যাংক নন্দীগ্রাম শাখার দুই কর্মকর্তা মতিউর রহমান ও আতাউর রহমান বগুড়া শহর থেকে একটি মটর সাইকেলে করে তাদের কর্মস্থল নন্দীগ্রাম সোনালী ব্যাংকে যাচ্ছিলেন। এমন অবস্থায় সকাল ১০ টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের জোড়া নামক স্থানে দুর্বৃত্তরা তাদের মটর সাইকেল থামিয়ে তাদের পথরোধ করে। এরপর তাদের সাথে কথা বলার একপর্যায়ে ছুরিকাঘাত করে ভল্টের চাবি, কাছে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন জোরপূর্বক ছিনিয়ে নেয়। দুর্বৃত্তরা ঘটনাস্থল থেকে চলে গেলে আশেপাশে থাকা লোকজন এসে  ছুরিকাঘাতে আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়।

    আমবার হোসেন আরো জানান, ছুরিকাহত দুজনের অবস্থা উন্নতির দিকে। ঘটনার পর পরই পুলিশ অভিযান শুরু করেছে। সোনালী ব্যাংক নন্দীগ্রাম শাখায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

    প্রকাশিত: মঙ্গলবার, ০৫ মে, ২০২০

    Post Top Ad