Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    গোপালগঞ্জের কোটালীপাড়ায় ব্যক্তি উদ্যোগে চার শত পরিবারকে খাদ্য সহায়তা প্রদান


    প্রমথ রঞ্জন সরকার, গোপালগঞ্জ:- দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া অসহায়, দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় বাংলাদেশ ক্যাপ্টেন গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক  এম কে বিশ্বাস  (স্বপ্নীল) এর পিতা অবঃ সেনা কর্মকর্তা বিধান চন্দ্র বিশ্বাস ৪০০ পরিবারের মাঝে প্রতিটি বাড়িতে বাড়িতে গিয়ে এসকল খাদ্য সামগ্রী বিতরণ করেন। গত কাল শুক্রবার দিনব্যাপী তিনি এসকল খাদ্য সামগ্রী বিতরণ করেন। দেশের এই ক্রান্তিলগ্নে কর্মহীন হয়ে পড়া গৃহবন্দী পরিবারগুলো খাদ্য সহায়তা পেয়ে অনেক সন্তুষ্টি প্রকাশ করেছেন। 

    প্রাথমিক পর্যায়ে প্রতিটি পরিবারকে ১০ কেজি করে চাল, ২ কেজি করে আলু, ১ কেজি করে ডাল, ১ লিটার তেল, ১ কেজি পিয়াজ ও একটি করে সাবান প্রদান করা হয়। 

    ভবিষ্যতে যদি করো না ভাইরাস এর প্রভাব বৃদ্ধি পায় তাহলে ক্যাপ্টেন গ্রুপ এর ব্যবস্থাপনা পরিচালক কে এম বিশ্বাস স্বপ্নীল আরো ব্যাপক হারে খাদ্য সহায়তা সহ অন্যান্য নিত্য প্রয়োজনীয় দ্রব্য বিতরণ করবেন বলে আশা প্রকাশ করেন।

    এসকল খাদ্য সামগ্রী পেয়ে খুশি ২ নং সাদুল্লাপুর ইউনিয়নের জনগণ সহ অন্যান্য গ্রামের কর্মহীন গৃহবন্দি পরিবার। এ সময় তারা ক্যাপ্টেন গ্রুপ এর ব্যবস্থাপনা পরিচালক স্বপ্নিল বিশ্বাস এর উত্তরোত্তর সাফল্য কামনা করেন।


    প্রকাশিত: শনিবার, ১১ এপ্রিল, ২০২০

    Post Top Ad