Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    অলি-গলিতে আড্ডাবাজি আকবরশাহ থানায় আটক ২০ | Digonto News BD


    এম এ মেহেদী চট্টগ্রাম:: করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারের সিদ্ধান্ত মোতাবেক ঘরের বাইরে অলি-গলিতে আড্ডাবাজি ঠেকাতে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ। 

    শুক্রবার(১০ এপ্রিল)সন্ধ্যায় অভিযান চলাকালে আকবরশাহ থানাস্থ মালিপাড়া, সেভেন মার্কেট, আকবরশাহ বাজার সহ বিভিন্ন এলাকার রাস্তা ও গলির মুখ থেকে আড্ডারত অবস্থায় ২০ জনকে আটক করা হয়।

    আটকের সত্যতা দিগন্ত নিউজ বিডিকে নিশ্চিত করেছেন, অভিযানে অংশ নেওয়া আকবরশাহ থানার এএসআই, লুৎফর রহমান, ও এএসআই ইমামুল হক।

    জানা গেছে, করোনাভাইরাস প্রতিরোধে সরকার ঘোষিত সিদ্ধান্ত অনুযায়ী রাস্তায় অযথা একাধিক লোকজনকে জরুরী কারণ ছাড়া বাসা থেকে বের হওয়ার বিষয়ে করাকড়ি আরোপের পরেও অনেকেই মানছে না এমন সিদ্ধান্ত। ফলে আজ থেকে আরো হার্ড লাইনে গেল আকবরশাহ থানা পুলিশ।

    অভিযানে নেতৃত্ব দেওয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুস্তাফিজুর রহমান চৌধুরী দিগন্ত নিউজ বিডিকে বলেন, সরকারের নির্দেশনা অনুযায়ী বারবার সতর্ক করার পরেও নিয়ম না মানায় কঠোর না হয়ে আমাদের আর কোন উপাই নেই। আটক ২০ জনকে থানায় এনে প্রথমবারের মত মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে, তবে এর পর যদি নির্দেশনা অমান্য করে তাহলে, তাদের বিরোদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

    উল্লেখ্য মহামারি করোনা ভাইরাস সংক্রমণ রোধে, আজ শুক্রবার (৯ এপ্রিল) সন্ধ্যা ৬:০০ টা থেকে ভোর ৬:০০ টা পর্যন্ত ওষুধ ব্যতিত সব ধরণের দোকানপাট বন্ধ রাখা এবং বিনা কারণে বাসা থেকে বের হয়ে অলি-গলিতে আড্ডাবাজি বন্ধ করার ঘোষনা দিয়েছে সরকার, সেই লক্ষে সরকারের আদেশ বাস্তবায়নে কঠোর অবস্থানে রয়েছে, র‍্যাব, পুলিশ সহ আইনশৃঙখলা বাহিনী।


    প্রকাশিত: শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০

    Post Top Ad