• সর্বশেষ আপডেট

    হোমনায় পুলিশের অভিযানে ৬ চোরাই অটোরিক্সা উদ্ধার | দিগন্ত নিউজ


    মোঃ হারুন আর রশিদ,হোমনা(কুমিল্লা):: কুমিল্লার হোমনায় চোরাইকৃত ৬ অটোরিক্সাসহ চোরচক্রের সদস্য মো. সাইফুল ইসলামকে গ্রেফতার করেছে হোমনা থানা পুলিশ । 

    গতকাল মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিক্তিতে হোমনা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ফজলুল করিমের নেতৃত্বে উপজেলার চান্দেরচর ইউনিয়নের রামকৃষ্ণপুর শ্রীনগর বাজার থেকে তাকে গ্রেফতার করা হয় ।  সে ওই গ্রামের মৃত মো. মানিক মিয়ার ছেলে । 

    পুলিশ সুত্রে জানা যায়, মঙ্গলবার রাতে চোরাই অটো বিক্রির খবর ফেসবুকে পোস্ট দেখে শ্রীনগর বাজারে অভিযান চালিয়ে চোরচক্রের সদস্য সাইফুল ইসলামকে গ্রেফতার করা হয় । এসময় তার কাছ থেকে বিভিন্ন সময়ে চুরি হওয়া ৬ টি অটোরিক্সা উদ্ধার করা হয়। 

    তাকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের পর জানা যায় ব্রাক্ষনবাড়িয়ার জেলার নবীনগর , বাঞ্চারামপুর ও কুমিল্লার  জেলার হোমনা উপজেলার চোরচত্রু দীর্ঘদিন যাবৎ অটোরিক্সা  চুরি করে আসছে । এ ব্যাপারে  হোমনা থানায় মামলা হয়েছে । হোমনা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ফজলুল  করিম বলেন,  দীর্ঘদিন যাবৎ একটি চত্রু অটো চুরি করে আসছে । ফেসবুকে পোস্ট দেখে তাকে গ্রেফতার করি,প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর কিছু তথ্য পাওয়া গেছে, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে,বাকি চোরদের গ্রেফতারের চেষ্টা চলছে ।


    প্রকাশিত: বুধবার, ২২ এপ্রিল, ২০২০