Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বগুড়ায় নতুন করে আরও ৭ জন করোনা আক্রান্ত | দিগন্ত নিউজ


    মনিরুজ্জামান,বগুড়া::  বগুড়ায় নতুন করে নারী ও শিশুসহ আরো ৭ জনের শরীরে করোনা ভাইরাস ধরা পরেছে, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হতে করোনা পজিটিভ রিপোর্ট গুলো পাওয়া যায়।

    বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা: মোস্তাফিজুর রহমান তুহিন বুধবার, ২২ এপ্রিল রাত দশটার সময় জানান, করোনা আক্রান্তদের মধ্যে সোনাতলা উপজেলার ৪৫ বছর বয়সী একজন, বগুড়া শহরের সবুজবাগ এলাকার ৪০ বছরের একজন, ধুনটের মথুরাপুরের ২২ বছরের একজন, শাজাহানপুরের বি-ব্লোক এলাকার ২৭ বছরের একজন নারী , নন্দীগ্রামের বীজরুল মিঞপাড়া গ্রামের ১২ বছরের একজন কন্যা শিশু সারিয়াকান্দি গণকপাড়া গ্রামের ২৮ বছরের একজন, দুপচাঁচিয়ার ৬০ বছর বয়সী একজন পুরুষ।


    এ পর্যন্ত বগুড়ায় মোট ১২ জন ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হলেন।

    এর আগে ২১ এপ্রিল রাতে রাজশাহী মেডিকেল কলেজের পরীক্ষায় বগুড়ার সারিয়াকান্দি ও সোনাতলার এক নারীসহ ৩ জনের পজিটিভ আসে। তার আগে আদমদীঘি উপজেলার বাসিন্দা দু'জনের করোনা পজিটিভ শনাক্ত হয়। করোনা শনাক্ত ৫ ব্যক্তিকে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে আইসোলেশন ইউনিটে রাখা হয়েছে।

    ডেপুটি সিভিল সার্জন আরো জানান, ২০ এপ্রিল বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে করোনা শনাক্তকরণ শুরু হওয়ার পর থেকে বুধবার পর্যন্ত মোট ৮৮টি নমুনা পরীক্ষা করা হয়েছে। তার মধ্যে সাতটি পজিটিভ এসেছে ও বাকি গুলি নেগেটিভ এসেছে ।


    প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০

    Post Top Ad