Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    আনোয়ারায় গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার | দিগন্ত নিউজ


                                
    এস,এম,সালাহ্উদ্দীন,আনোয়ারা::  চট্টগ্রাম আনোয়ারা উপজেলা সুমি আক্তার (২৮) নামের এক গৃহবধুর সিলিং ফ্যানে সাথে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।মঙ্গলবার (২১ এপ্রিল) উপজেলার ৬নং বারখাইন ইউনিয়নের ২নং ওয়ার্ড হাজীগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। 

    নিহত গৃহবধু ওই গ্রামের হাজী নুরুজ্জামান সওদাগরের ৩য় পুত্র মুহাম্মদ রাসেদের স্ত্রী। সুমি আক্তার কুমিল্লা মুরাদ নগর থানা কুশগর গ্রামে টিটু মিয়ার মেয়ে। স্থানীয় সূত্রে জানাযায়, রাশেদর পরিবারে দীর্ঘদিন যাবত পারিবারিক দ্বন্দ চলে আসছিল। পারিবারিক দ্বন্দের জের ধরে সুমি আক্তার আত্মহত্যা করেছে। তাদের সংসারে দুইটি সন্তান রয়েছে। 

    এব্যাপারে ৬নং বারখাইন ইউনিয়ন চেয়ারম্যান হাসনান জলিল চৌধূরী (শাকিল) বলেন, ঘটনাটি আমি শুনেছি তাদের পরিবারে গত একমাস যাবত স্বামী, স্ত্রীর মধ্যে ঝগড়া লেগেছিল। বিষয়টি আমাকে কেউ জানালে হয়তো আমি সমাধান করে দিতাম অথবা মেয়েকে আপাততে বাপের বাড়ি পাঠিঁয়ে দিয়ে পরবর্তীতে রাগ কমলে ঠিক হয়ে যেত এটা করতাম। কিন্তু কোলাহলের কারণে আত্মহত্যা করেছে শুনে কষ্ট লাগলো বলে জানান তিনি। 

    আনোয়ারা থানার এসআই আবুল ফারেজ জুয়েল বলেন, গৃহবধুর লাশ ঝুলন্ত অবস্থায় থেকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। সুমি আক্তারের স্বজনরা আসতেছে। তারা আসলে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে। পারিবারিক কোলাহল থেকে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বলে তিনি জানান। 


    প্রকাশিত: বুধবার, ২২ এপ্রিল, ২০২০

    Post Top Ad