Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    কর্মহীনদের খাদ্য সংকটে রেড ক্রিসেন্ট চট্টগ্রামের প্রয়াস | দিগন্ত নিউজ


                            
    বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনাভাইরাস মোকাবেলায় আমাদের সবাইকে সচেতন থাকতে হবে। বাহিরে অদৃশ্য শক্তি করোনা'র মোকাবিলা করতে মানুষ ঘরে ঘরে সুরক্ষা সামগ্রী নিয়ে অবস্থান করছে। কোনো অবস্থাতেই শঙ্কিত হলে চলবে না, সতর্ক থাকতে হবে এবং সচেতন থাকার মাধ্যমে এ ভাইরাস মোকাবেলা করা যায়। 

    বাংলাদেশে করোনা ভাইরাস সংক্রমণ রোধে লকডাউন করা হয়েছে অনেক এলাকা। এ অবস্থায় খাদ্য সংকটে রয়েছে অসহায় ও দরিদ্র জনগোষ্ঠী। ভাসমান, অসহায় ও দরিদ্র জনগোষ্ঠীর খাদ্য সংকট নিরসনে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে রেড ক্রিসেন্ট চট্টগ্রাম। 

    বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ও সিটি ইউনিটের উদ্যোগে যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের বাস্তবায়নে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ম্যানেজিং বোর্ড সদস্য ও চট্টগ্রাম জেলা ইউনিটের ভাইস চেয়ারম্যান ডা. শেখ শফিউল আজম ও সিটি রেড ক্রিসেন্টের ভাইস চেয়ারম্যান এম.এ.ছালাম এর তত্ত্বাবধাণে যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের যুব প্রধান ইসমাইল হক চৌধুরী ফয়সালে দিক নির্দেশনায় ২১ এপ্রিল বিকাল ৪ টায় চট্টগ্রামের দেওয়ান বাজার, ফিরিঙ্গীবাজার, পাথরঘাটা পাহাড়তলি সহ আশপাশের এলাকার চর্মকার পরিবারের মাঝে উপহার স্বরূপ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। উক্ত কর্মসূচীতে উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট জেলা ইউনিট লেভেল অফিসার আব্দুর রশিদ খান, সিটি ইউনিট লেভেল অফিসার মুহাম্মদ ইয়াহইয়া বখতিয়ার, সিনিয়র যুব সদস্য জৌতিময় ধর, সাংগঠনিক বিভাগীয় উপ প্রধান খুরশিদ আলম সুমনসহ যুব সদস্যবৃন্দ। উপহার সমূহের মধ্যে ছিল চাল, আলু, মসুর ডাল, পেঁয়াজ, লবণ, তেল, আটা, সাবান।

    এছাড়াও অভুক্ত ও পথে প্রান্তরে ঘুরে বেড়ানো প্রাণীদের মুখে অলিগলিতে ঘুরে রান্না করা খাবার তুলে দিলেন যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের যুব স্বেচ্ছাসেবকরা। প্রাণী জগতে বিভিন্ন প্রাণী প্রভু ভক্ত এবং মানুষের উপকারী জীব হিসেবে পরিচিত।  


    প্রকাশিত: বুধবার, ২২ এপ্রিল, ২০২০

    Post Top Ad