Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে প্রায় ৯ লাখ টাকা দিলেন জলঢাকার মাধ্যমিক শিক্ষকগন


    কামরান হাবিব, রংপুর প্রতিনিধিঃ করোনা ভাইরাসের সংক্রমন ঠেকাতে কর্মহীন অসহায় মানুষকে সহায়তা করতে  নীলফামারীর জলঢাকা উপজেলার মাধ্যমিক পর্যায়ের শিক্ষকগন ১দিনের বেতন কর্তন করে ৮ লাখ ৫৮ হাজার টাকা প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে প্রদান করেছেন। উপজেলার ৭০টি স্কুল, মাদরাসা, কলেজ ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ এই অর্থ প্রদান করেন। 

    এ বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চঞ্চল কুমার ভৌমিক বলেন, বিশ্বব্যাপী মহামারি আকার ধারণ করা করোনাভাইরাসে আতঙ্কিত মানুষ। বাংলাদেশে এই রোগ প্রতিরোধ এবং সৃষ্ট অর্থনৈতিক সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহীত বিভিন্ন উদ্যোগে অংশগ্রহণ করার লক্ষ্যে শিক্ষামন্ত্রীর নির্দেশনায় উপজেলার স্কুল,কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের সকল শিক্ষক-কর্মচারীদের  মাসিক বেতনের একদিনের সমপরিমাণ অর্থ প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান দেওয়া হয়।

    তিনি আরও বলেন, একদিনের মোট বেতনের সমপরিমাণ ৮ লাখ ৫৮ হাজার টাকা প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে দেওয়া হয়েছে। আশা করি খুব দ্রুতই দেশের এ সংকট কেটে যাবে। আমি  করোনা প্রতিরোধে সবাইকে বাসায় থাকার আহ্বান জানিয়ে সরকারের দেওয়া দিকনির্দেশনা মেনে চলার অনুরোধ করছি । তবে শিক্ষক ও কর্মচারীদের এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছে জলঢাকা বাসী।


    প্রকাশিত: মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০

    Post Top Ad