Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    অসহায় মানুষের ঘরে ঘরে জরুরী প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি।


    জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি ও চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি বৃহস্পতিবার(৯ই এপ্রিল) দুপুরে নগরীর অলংকার‌ মোড়স্থ আবদুল আলী নগরে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রকোপের এই সময়ে সতর্কতা অবলম্বন করে নাগরিকদের ঘরে থাকার কারণে কর্মহীন হয়ে পড়া অসহায়, দরিদ্র মানুষের ঘরে ঘরে অতিব জরুরি‌ খাদ্য সামগ্রী পৌঁছে দেন।

    এ সময় তিনি বলেন, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের এই প্রকোপে সবাইকে সতর্ক ও নিরাপদ থাকতে হবে। আর এই নিরাপত্তা নিশ্চিত করতে জনগণকে ঘরে থাকতে হবে। 

    নাগরিকদের ঘরে রাখতে কর্মহীন হয়ে পড়া এবং দরিদ্র মানুষের কাছে খাবার পৌঁছে দেয়া অতিব জরুরি,
    সবাইকে ঘরে থাকার কথা বলছি আমরা। কারণ, অজ্ঞাত-অচিহ্নিত ও অদৃশ্য শক্তি করোনার বিরুদ্ধে যুদ্ধ করেছি। পুরো পৃথিবীরই একই অবস্থা। কারণ, নভেল করোনার বিরুদ্ধে শুধু সচতেনতাই পারে তা রুখে দিতে। 
    করোনা ভাইরাস সংক্রমণ থেকে রক্ষা পেতে সামাজিক দূরত্ব বজায় রাখার স্বার্থে ঘরে বসে থাকা কর্মহীন অসহায় হতদরদ্রি, গরিব মানুষেরা, নিম্ন আয়ের মানুষদের এবং যাদের ঘরে প্রকৃত খাদ্য সংকট আছে এমন ব্যক্তিদের ফোন পেয়ে তাৎক্ষণিকভাবে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি।’

    বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামী দিনের রাষ্ট্র নায়ক, জনাব তারেক রহমানের নির্দেশে জাতীয়তাবাদী যুবদলের নেতাকর্মীরা করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে মানবতার সেবায় শুরু থেকেই অসহায় মানুষের পাশে রয়েছে, চলমান এই সংকট নিরসন না হওয়া পর্যন্ত ইনশাআল্লাহ পাশে থাকবে।

    অন্যান্য মধ্যে চট্টগ্রাম মহানগর যুবদলের সহ সম্পাদক মোহাম্মদ ইউসুফ, বিএনপি নেতা মোঃ কাজী মোনায়েম, যুবদল নেতা মোঃ মন্জুর মোর্শেদ‌, ইব্রাহিম খলিল সবুজ, মোঃ মন্নান, মোঃহারুন, মোঃ কামালসহ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


    প্রকাশিত:বৃহস্পতিবার , ৯ এপ্রিল, ২০২০

    Post Top Ad