Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বাগমারায় অসহায়দের মাঝে খাদ্য বিতারন করলেন ভবানীগঞ্জ দলিল লেখক সমিতি


    মুকুল হোসেন, বাগমারাপ্রতিনিধি: করোনা সংকট মোকাবেলায় রাজশাহীর বাগমারায় গরীব, দুস্থ, অসহায়, ভ্যানচালক এবং নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে ভবানীগঞ্জ দলিল লেখক সমিতি। মঙ্গলবার থেকে তারা এই ত্রাণ সহায়তা কার্যক্রম শুরু করে। বুধবার (৮ এপ্রিল) পর্যন্ত সাড়ে ৬শ’ পরিবারে চাল, ডাল, তেল, আলু, সাবান ও নগদ টাকা প্রদান করা হয়েছে সমিতির পক্ষ থেকে।

    করোনা ভাইরাসের কারণে বাজারহাট বন্ধ থাকায় খাদ্য সংকটে পড়েছে নিম্ন আয়ের এ সকল মানুষ। তাদের কথা চিন্তা করে করোনা সংকট মোকাবেলায় ভবানীগঞ্জ দলিল লেখক সমিতি এ ধরণেল মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেছে।

    মঙ্গলবার সমিতির কার্যালয়ে এই ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়। উদ্বোধনকালে উপস্থিত ছিলেন ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, ভবানীগঞ্জ দলিল লেখক সমিতির সভাপতি অহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক শামীম মীর, কোষাধ্যক্ষ নাজমুল ইসলাম, কার্যকরী কমিটির সদস্য শাহিন রেজা, জাহাঙ্গীর সাই, শাহাজাহান আলী ও হুমায়ুন কবীর।

    ভবানীগঞ্জ দলিল লেখক সমিতির সভাপতি অহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক শামীম মীর বলেন, করোনা সংকট সমাধান না হওয়া পর্যন্ত তাদের কার্যক্রম অব্যাহত থাকবে। যেহেতু এটা একটা মহামারি, তাই সমাজের বিত্তবানদেরও ত্রাণ সহায়তায় এগিয়ে আসা জরুরী। সেই সাথে সরকারের সকল নির্দেশনা সঠিকভাবে পালনের জন্য সকলের প্রতি আহ্বান জানান


    প্রকাশিত:বৃহস্পতিবার , ৯ এপ্রিল, ২০২০

    Post Top Ad