Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বাগমারার বাসুপাড়ায় ত্রাণ পেল ৩৫০ পরিবার | Digonto News BD


    মুকুল হোসেন, বাগমারা(রাজশাহী):- রাজশাহীর বাগমারা উপজেলার সহায়তায় বাসুপাড়া ইউনিয়নের ৩৫০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

    শুক্রবার বিকেল ৫টায় বাসুপাড়া ইউনিয়নের জোতিনগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে ত্রাণ সামগ্রী বিতরণের আয়োজন করেন স্থানীয় আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট মৎস্য ব্যবসায়ী জাবের আলী।

    করোনা সংকট মোকাবেলায় বাসুপাড়া ইউনিয়নের ৮ এবং ৯ নং ওয়ার্ডের গরীব, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে চাল ও সাবান বিতরণ করা হয়।


    ত্রাণ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, শ্রীপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক, সাংসদের প্রেসসচিব প্রভাষক জিল্লুর রহমান, বাসুপাড়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ আব্দুল বারীক, হাট গাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রফিকুল ইসলাম, ৮ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি রতন কুমার, সাধারণ সম্পাদক ইনতাজ আলী, ৯নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আমিনুল ইসলাম ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা প্রমুখ।

    জাবের আলী বলেন, বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের পরামর্শক্রমে গরীব, দুস্থ ও অসহায় ৩৫০ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।

    করোনা সংকট সমাধান না হওয়া পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত রাখা হবে বলে জানিয়েছেন এমপি এনামুল হক। সেই সাথে সরকারের সকল নির্দেশনা সঠিকভাবে পালনের জন্য সকলের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।


    প্রকাশিত: শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০

    Post Top Ad