Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বেনাপোলে ছাত্রলীগের উদ্যেগে "ফ্রি সবজির দোকান" | Digonto News BD


    রাশেদুল ইসলাম, বেনাপোল: বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সরকার ঘোষিত সাধারণ ছুটিতে খাদ্য সামগ্রী নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন শার্শা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন শুভ নেতৃত্বে এক ঝাক ছাত্রলীগের নেতাকর্মীরা। 

    শুক্রবার সকালে বেনাপোল বাজারের দূর্গাপুর মোড়ের সামনে ভ্যানের উপরে স্থাপন করা হয়েছে “ফ্রি সবজির দোকান”। প্রত্যেক অসচ্ছল পরিবারকে বিনামূল্যে বিতরণ করছেন এসব সবজি। করোনা প্রতিরোধে নিঃস্বার্থ ভাবে কাজ করে চলছে শার্শা উপজেলা ছাত্রলীগ "ফ্রি সবজি দোকান" নামে চালু করা এ কার্যক্রমে ভ্যান গাড়িতে রাখা হয়েছে আলু,পেয়াজ,কাঁচা ঝাল,উচ্ছে, টমেটো, লাউ, লাল শাক ইত্যাদি । অসচ্ছল ও যাদের কেনার সামর্থ্য নেই এমন পরিবারকে প্রয়োজন অনুযায়ী সবজি সরবরাহ করছেন ছাত্রলীগ নেতাকর্মীরা।


    এ মহৎ উদ্যোগের সাথে জড়িত মানবিক ছাত্রনেতা শার্শা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন শুভ বলেন, আজ ১০ এপ্রিল রোজ শুক্রবার থেকে এ কার্যক্রম শুরু করেছি আমরা। মানবতার ফেরিওয়ালা শার্শা গনমানুষের নেতা শেখ আফিল উদ্দিন এমপি মহোদয়ের নির্দেশে আমরা আগামীকাল থেকে ভ্যান গাড়িতে করে সবজি নিয়ে ছাত্রলীগ নেতাকর্মীরা পর্যায়ক্রমে একটি করে ইউনিয়নে যাবো।

    তিনি বলেন, সরকার করোনা মোকাবিলায় মানুষকে বাসা থেকে বের না হতে নির্দেশনা দিয়েছে। তারা বের হতে পারছেন না। অনেকে আর্থিকভাবে কষ্টে আছেন তাদের কথা চিন্তা করে আমরা এ উদ্যোগ নিয়েছি। আমাদের এ কার্যক্রম শার্শা উপজেলার সকল ইউনিয়নব্যাপী চলবে। 


    প্রকাশিত: শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০

    Post Top Ad