Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    ঝালকাঠিতে পল্লী বিদ্যুতের খুঁটির চাপায় শ্রমিকের মৃত্যু | Digonto News BD


    মোঃ আল-আমিন, ঝালকাঠিঃ- ঝালকাঠির নলছিটিতে রাস্তার পাশে পল্লীবিদ্যুতের খুঁটি স্থানান্তর কাজের সময় চাপা পড়ে সুজন (৪০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। 

    বুধবার(১এপ্রিল)দুপুরে উপজেলার ডহর পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা সূত্রে জানাযায়, পল্লীবিদ্যুতের নতুন সংযোগ দেওয়ার  জন্য ঝালকাঠি-বরিশাল আঞ্চলিক মহাসড়কের পাশে ডহরপাড়া গ্রামে বিদ্যুতের খুঁটি এনে রাখেন ঠিকাদার।  

    বুধবার ওই খুঁটিগুলো বিভিন্ন স্থানে বসানোর জন্য ক্রেনে করে স্থানান্তর করছিলেন শ্রমিকরা। হঠাৎ ক্রেন সরে গেলে দুই শ্রমিক নিচে চাপা পড়ে। এদের মধ্যে ঘটনাস্থলেই সুজন নামের এক শ্রমিকের মৃত্যু হয়। অপর আহত আর এক শ্রমিককে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা  মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

       
    নিহত শ্রমিক সুজন বরিশাল নগরির পলাশপুর এলাকার বাসিন্দা। স্থানীয় ইউপি সদস্য ওয়ালিউল ইসলাম মিন্টু বলেন, চারজন শ্রমিক   বিদ্যুতের খুঁটি গুলো স্থানান্তরের কাজ করছিলেন। হঠাৎ ক্রেন সরে গিয়ে এক শ্রমিক নিচে চাপা পড়ে মারা যায়। আহত একজনের অবস্থাও আশঙ্কাজনক। নলছিটি থানার সহকারী উপপরিদর্শক সুব্রত দাস বলেন, শ্রমিকের লাশ ময়না তদন্তের পরে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


    প্রকাশিত: বুধবার, ১ এপ্রিল, ২০২০

    Post Top Ad