Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    মুরাদনগরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস ২০২০ পালিত


    কুমিল্লা উঃ জেলা প্রতিনিধিঃ রাজীব ইমাম
    ‘দুর্যোগ ঝুঁকিহ্রাসে পূর্ব প্রস্তুতি টেকসই উন্নয়নে আনবে গতি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুমিল্লার মুরাদনগরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস-২০২০ উপলক্ষে চিত্রাঙ্কন, র‌্যালি, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ থেকে একটি র‌্যালি বের হয়ে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে মুরাদনগর নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ে গিয়ে শেষ হয়।

    পরে সেখানে আলোচনা সভা ও চিত্রাঙ্কন বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দা হাসিনা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশ।


    উপজেলা সহকারি পল্লী উন্নয়ন অফিসার গোলাম মোস্তফার ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবদুল হাইয়ের যৌথ পরিচালনায় আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ নাজমুল আলম, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার রমেন কুমার সাহা, সমাজসেবা অফিসার কবির আহম্মেদ, উপজেলা পল্লী সঞ্চয় ব্যাংকের সমন্বয়কারী আফজালের রহমান, উপজেলা ডেভলপমেন্ট ফ্যাসিলিটেটর সোহেল রানাসহ প্রতিষ্ঠানের সকল শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।


    প্রকাশিত: মঙ্গলবার, ১০ মার্চ, ২০২০

    Post Top Ad