Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    খুনী আসামী গ্রেফতার, আসামীর পিতাকে পুলিশের রক্তদান


    চট্টগ্রাম নগরীর আকবরশাহ থানাধীন কৈবল্যধাম রেললাইন সংলগ্ন রশিদের কলোনিতে গত ২৫/১০/১৯ ইং তারিখ রাত ০১:৩০ ঘটিকার সময় গায়ে হলুদে গান বাজনা কে কেন্দ্র করে নির্মমভাবে ছুরির আঘাতে খুন হয় জসিম উদ্দিন(১৮) নামের এক যুবক।

    এ বেপারে আকবরশাহ্ থানায় একটি হত্যা  মামলা  রুজু হয়। এসআই বদিউল আলম মামলার তদন্তভার প্রাপ্ত হয়ে হত্যাকান্ডের ১৬ ঘণ্টার মধ্যে হত্যার রহস্য উদঘাটন সহ হত্যার সাথে সরাসরি জড়িত ৬ জন আসামীর মধ্যে ৫ জন আসামী (১) সাকিব, (২) জীবন, (৩) নুরুদ্দিন, (৪) জাহিদ, (৫) শহীদ'কে গ্রেফতার করেন।

    পরবর্তীতে ০৫ জন আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ পূর্বক ফৌজদারী কার্যবিধি আইনের ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করান।

    ৬নং  আসামী এমদাদ তাৎক্ষণিকভাবে আত্মগোপন করলে দীর্ঘ চার মাস ধরে গ্রেপ্তারের চেষ্টা করেন। গতক্সল রাতে  গোপন সংবাদের ভিত্তিতে আকবরশাহ থানা পুলিশ জানতে পারে পলাতক আসামী এমদাদ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে অবস্থান করছে।

    উক্ত সংবাদের ভিত্তিতে এসআই বদিউল আলম, এসআই এমদাদ হোসেন চৌধুরী, এসআই মোঃ সায়েম, এএসআই নিখিল চন্দ্র দাস, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়োজিত নায়েক মোহাম্মদ আমির হোসেনের সহায়তায় উক্ত মামলার পলাতক আসামী এমদাদ হোসেন(২৩)কে গ্রেপ্তার করা হয়।

    এ বিষয়ে জানতে চাইলে আকবারশাহ থানার অফিসার ইনচার্জ মুস্তাফিজুর রহমান চৌধুরী জানান প্রাথমিক জিজ্ঞাসাবাদে, আসামী খুনের সাথে সরাসরি জড়িত থাকার কথা  স্বীকার করে এবং গত চার মাস ধরে গ্রেপ্তার এড়ানোর জন্য বিভিন্ন এলাকায় আত্মগোপনে ছিল বলে জানিয়েছে।

    তিনি আরো বলেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে গোপনে তার বাবাকে ০১ ব্যাগ O+ রক্ত ব্যবস্থা করে দেওয়ার জন্য এসেছে সে, তার পিতা অসুস্থতা ও রক্তের প্রয়োজন  কথাটি শুনে এসআই বদিউল আলম এর রক্তের গ্রুফ O+ হওয়ায় সে নিজেই আসামীর দায়িত্ব নিজের কাঁধে নিয়ে আসামীর পিতাকে রক্ত দান করেন, আসামীকে আজ  আদালতে সোপর্দ করা হচ্ছে।

    প্রকাশিত: রবিবার, ১৫ মার্চ, ২০২০

    Post Top Ad