Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    কুড়িগ্রাম সাংবাদিক আরিফকে নির্যাতনের প্রতিবাদে তিতাস প্রেসক্লাবের মানববন্ধন


    বাংলা ট্রিবিউন এর কুড়িগ্রাম প্রতিনিধি সাংবাদিক আরিফুল ইসলাম রিগ্যানকে মাঝরাতে ঘরের দরজা ভেঙে তুলে নিয়ে নির্যাতন ও সাজানো মোবাইল কোর্টে শাস্তি প্রদানের প্রতিবাদে কুমিল্লা তিতাস প্রেসক্লাবের আয়োজনে আজ (১৫ মার্চ) রবিবার বিকাল ৩টায় তিতাস প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

    উক্ত মানববন্ধনে উপস্থিত সাংবাদিকরা বলেন, কুড়িগ্রাম জেলা প্রশাসক সুলতানা পারভীন তার র্দূনীতি ডাকতে ক্ষমতার অপব্যবহার করে রাতের আধাঁরে সাংবাদিক আরিফের বাসায় গিয়ে ঘরের দরজা ভেঙ্গে বিতরে প্রবেশ করে তাকে ধরে এনে অমানবিক নির্যাতন করে এবং উদ্দেশ্য মূলক মিথ্যা অপবাদ দিয়ে মোবাইল কোর্টের মাধ্যমে ১বছরের সাজা প্রদান করেন। অবিলম্বে উক্ত সাজা বাতিল করে এবং সাংবাদিক আরিফকে নিঃশর্ত মুক্তির দাবি করেন সাংবাদিক নেতৃবৃন্দ। তা নাহলে দেশ ব্যাপী সাংবাদিকদের সাথে একাত্বতা ঘোষনা করে সকল কর্মসূচিতে অংশ গ্রহন করবে তিতাস প্রেস ক্লাবের সাংবাদিক বৃন্দ।


    এদিকে উক্ত জেলা প্রশাসক সুলতানা পারভীনকে তার কর্মস্থল কুড়িগ্রাম থেকে প্রত্যাহার করে বিভাগীয় মামলা করার সিদ্ধান্ত গৃহিত হওয়ায় উর্ধতন কতৃপক্ষের প্রতি সন্তুষ্টি প্রকাশ করেন সাংবাদিক বৃন্দ। তিতাস প্রেস ক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) কবির হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. আসলামের পরিচানায় প্রতিবাদ সভায় ইপস্থিত ছিলেন সহ-সভাপতি মো. শফিকুল ইসলাম, এস এ ডিউক,যুগ্ম সম্পাদক সামসু উদ্দিন আহম্মেদ সাগর,মো. মহসিন হাবিব মো. শরিফুল ইসলাম সুমন, মো.সজিব হোসেন, জুুুুয়েল রানা, কামরুল ইসলাম, মো.তৌফিকুল ইসলাম, মো. আলমগীর সরকার, মো.শাওন ও মো. রুহুল আমিন প্রমূখ।

    কুমিল্লা উঃ জেলা প্রতিনিধিঃ Rajib Imam

    প্রকাশিত: রবিবার, ১৫ মার্চ, ২০২০

    Post Top Ad