Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    চান্দিনায় ব্যবসায়ী মিজান হত্যা মামলার আসামী গ্রেফতার | Digonto News BD



    রাজিব ইমাম, কুমিল্লা:: কুমিল্লার চান্দিনার নুরিতলায় ব্যবসায়ী মিজান হত্যা মামলার প্রধান আসামি আলী আহম্মেদ (২৫) কে গ্রেফতার করেছে চান্দিনা থানা পুলিশ। মঙ্গলবার (১৭ মার্চ) রাতে চান্দিনা থানার উপ-পরিদর্শক (এসআই) ডালিম কুমার মজুমদারের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঢাকার আশুলিয়া থেকে তাকে গ্রেফতার করা হয়।

    আসামি আলী আহম্মেদ দেবিদ্বার উপজেলার সাইতলা গ্রামের মৃত আবদুল আজিজ এর ছেলে। গত (২৬ জানুয়ারি) রাতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার নুরিতলা এলাকায় ব্যবসায়ী মিজানুর রহমান (৩৮) কে ছুরিকাঘাত করে হত্যা করে আলী আহম্মেদ। 

    ওই ঘটনায় আলী আহম্মেদ কে প্রধান আসামি করে চান্দিনা থানায় একটি হত্যা মামলা দায়ের করে নিহত মিজানের ছোট ভাই মো. ছফিউল্লাহ। ঘটনার পর ১ মাস ২০ দিন পলাতক থাকলেও গতকাল রাতে গ্রেফতার হয় আলী আহম্মেদ।

    চান্দিনা থানা উপ-পরিদর্শক (এসআই) ডালিম কুমার মজুমদার জানান, হত্যা মামলার আসামি আলী আহম্মেদ দীর্ঘদিন পলাতক ছিলেন অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে চান্দিনা থানা অফিসার ইনচার্জ আবুল ফয়সল এর নির্দেশনায় ঢাকা আশুলিয়া থেকে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসি। বুধবার (১৮ মার্চ) স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করলে আসামীকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়।


    প্রকাশিত:বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০

    Post Top Ad