Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    কুমিল্লায় স্কুল ছাত্রীকে অপহরণ ও ধর্ষণ, গ্রেফতার -১ | Digonto News BD


    রাজিব ইমাম, কুমিল্লা:: কুমিল্লার মুরাদনগরে অষ্টম শ্রেনীতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে অপহরণের পর ধর্ষণ করা হয়েছে। উপজেলা কৃষ্ণপুর এলাকায় এ ঘটনা ঘটেছে। বুধবার রাতে ছাত্রীর মা বাদী হয়ে মামলা দায়েরের পর বৃহস্পতিবার ঘটনায় জড়িত থাকার অভিযোগে হানিফ নামে এক ধর্ষককে গ্রেফতার করে কারাগারে প্রেরন করা হয়েছে। গ্রেফতারকৃত হানিফ(২০) উপজেলার কাজিয়াতল গ্রামের আলী আহাম্মদের ছেলে।

    মামলার বিবরনে জানা যায়, দীর্ঘদিন যাবত উপজেলা কৃষ্ণপুর গ্রামের জামাল সরকারের স্কুল পড়ুয়া মেয়েকে পাশ্ববর্তী কাজিয়াতল গ্রামের আলী আহম্মদের ছেলে হানিফ প্রেমের প্রস্তাবসহ নানাভাবে উত্যক্ত করে আসছিল। 

    গত মঙ্গলবার বিকেলে ওই বখাটেসহ তার দুইবন্ধু মিলে ওই স্কুল ছাত্রীকে বাড়ির পাশ থেকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। পরে দেবিদ্বার উপজেলার নুর মানিকচর গ্রামের একটি পরিত্যক্ত বাড়ীতে আটকে রেখে ধর্ষন করে তার একদিন পর ছেড়ে দেয়। এনিয়ে ওই ছাত্রীর মা নাছিমা বেগম বাদী হয়ে মুরাদনগর থানায় মামলা দায়ের করলে পুলিশ ঘটনায় জড়িত হানিফকে কৃষ্ণপুর এলাকা থেকে গ্রেফতার করে। 

    এ বিষয়ে মুরাদনগর থানার ওসি একেএম মনজুর আলম বলেন, অভিযোগ পেয়েই আমরা অভিযান শুরু করি, মোবাইল টেকনোলজি ব্যবহারের মাধ্যমে ধর্ষক হানিফকে গ্রেফতার করি, এ ঘটনায় অন্য আসামীদেরকেও গ্রেফতার করা হবে।


    প্রকাশিত:বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০

    Post Top Ad