Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    কুমিল্লায় এমপির বিরুদ্ধে অসত্য বক্তব্যের দাবিতে আ'লীগের সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সভা


    কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের মাননীয় সংসদ সদস্য ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সেলিমা আহমাদ মেরী’র বিরুদ্ধে গতকাল মিথ্যা তথ্য উপস্থাপনের মাধ্যমে উপজেলা আওয়ামীলীগ সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সভা করেছে, এদাবি করে পাল্টা সংবাদ সম্মেলন করেন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন।

    আজ বৃহস্পতিবার বিকাল ৩টায় স্থানীয় সাংসদের হোমনাস্থ রাজনৈতিক কার্যালয়ে এই সংবাদ সম্মেলনে করে এ ঘোষনা দেন তারা।

    সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, উপজেলা  আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র এডভোকেট মোঃ নজরুল ইসলাম।

    লিখিত বক্তব্যে বলেন, গতকাল বুধবার দুপুর ১২টার দিকে উপজেলা আ'লীগের দলীয় কার্যালয়ে দলের সভাপতি অধ্যক্ষ আবদুল মজিদ ও সাধারণ সম্পাদক একেএম ছিদ্দিকুর রহমান আবুল স্থানীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী’র বিরুদ্ধে সাংবাদিকদের নিকট থেকে যে তথ্য উপস্থাপন করেছেন তা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও ষড়যন্ত্রমূলক। যা নির্বাচনের পর থেকে এলাকার উন্নয়নকে বাধাগ্রস্থ্য ও ষড়যন্ত্রের অংশ হিসেবে তারা এ সংবাদ সম্মেলন করেন। 


    তিনি আরো বলেন, দলীয় কার্যক্রমে ইউএনও’র নাম ব্যবহার এবং মুজিব বর্ষের আলোচনার নামে প্রতিবাদ সমাবেশ করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। মাননীয় এমপি সেলিমা আহমাদ মেরী উন্নয়নের রুপকার ও কর্মীবান্ধব নেতা হিসেবে পরিচিতি। তার নেতৃত্বে এলাকায় সন্ত্রাস, চাদাঁবাজ, মাদকমুক্ত সমাজ গঠন শুরু হয়েছে তাই ঐ স্বার্থান্বেষী মহল এমপি’র বিরুদ্ধে মিথ্যা ভিত্তিহীন অভিযোগ এনেছেন। 

    সংবাদ সম্মেলনে উপস্থিথ ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মহাসিন সরকার, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মো. ফজলুল হক মোল্লা, সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামান খোকন ও  জেলা পরিষদ সদস্য মহিউদ্দিন খন্দকার, যুগ্ম-সম্পাদক মো. সাদেক সরকার, গাজী ইলিয়াছ, সদস্য মো. মাহবুবুর রহমান খন্দকার, পৌর আ’লীগের সভাপতি আনোয়ার হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন, কুমিল্লা উত্তর জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মো. আকবর হোসেন সরকার, যুবলীগের আহবায়ক নজরুল ইসলাম খন্দকার, কৃষক লীগের সভাপতি হাজী মুকবল হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দোলোয়ার হোসেন ফারুক, সাধারণ সম্পাদক মনিরুজ্জামাান মনির, ছাত্রলীগের সভাপতি ফয়সাল সরকার, সাধারণ সম্পাদক ফোরকানুল ইসলাম পলাশ, মহিলা লীগের সেক্রেটারী পারুল আক্তারসহ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

    সংবাদ সম্মেলণে উপজেলা আ'লীগের সভাপতি অধ্যক্ষ আবদুল মজিদ ও সাধারণ সম্পাদক একেএম ছিদ্দিকুর রহমান আবুলকে লিখিত বক্তব্যের মাধ্যমে অবাঞ্ছিত ঘোষনা করা হয়।

    সংবাদ সম্মেলন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন পৌর মেয়র এডভোকেট মো. নজরুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক মো. শাহিনুজ্জামান খোকন ও ভাইস চেয়ারম্যান মো. মহসিন সরকার।

    এ ছাড়াও সকাল ১১টার দিকে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করেন।

    কুমিল্লা উঃ জেলা প্রতিনিধিঃ
    Rajib Imam
    প্রকাশিত: শুক্রবার, ১৩ মার্চ, ২০২০

    Post Top Ad