Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    ময়মনসিংহ থেকে আর চলবেনা ঈশা খাঁ ট্রেন সার্ভিস


    অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে গরীবের ট্রেন নামে খ্যাত ঈশা খাঁ এক্সপ্রেস। পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত বন্ধ থাকবে এই ট্রেন। বৃহস্পতিবার (১২ মার্চ) থেকে ঈশা খাঁ ট্রেনের চলাচল বন্ধ থাকবে বলে জানিয়েছেন ময়মনসিংহ স্টেশন সুপার জহুরুল ইসলাম।

    তিনি বলেন, ঈশাখা ট্রেনটি কমলাপুর থেকে ময়মনসিংহ চলাচল করতো। যাত্রাপথে ট্রেনটি গাজীপুর জেলা, নরসিংদী জেলা ও কিশোরগঞ্জ জেলাকে সংযুক্ত করতো। মিটারগেজ রেলপথে চলাচল করা এই ট্রেনটি যাত্রাপথে থাকা প্রায় সকল স্টেশনে যাত্রা বিরতি দেয়। এই স্টেশন সংখ্যা ৪১টি। তাই গরীবের ট্রেন বলেই এর পরিচিতি ছিলো।

    ট্রেনটি ঢাকা থেকে ছাড়ে সকাল ১১টা ৩০ মিনিটে, ময়মনসিংহ পৌঁছায় রাত ৯টা ৪৫ মিনিটে। ময়মনসিংহ থেকে ছাড়ে দুপুর ২ টায়, ঢাকা পৌঁছায় রাত ১১টায়। ট্রেনটি বন্ধ হয়ে যাওয়া ক্ষোভ প্রকাশ করেছেন যাত্রীরা।

    ময়মনসিংহ স্টেশন সুপার জহরুল ইসলাম জানান, কর্তৃপক্ষের নির্দেশে ঈশা খাঁ এক্সপ্রেস বন্ধ করা হয়েছে। পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত ট্রেনটি বন্ধ নির্দেশ পাওয়ার পর ট্রেনটির চলাচল বন্ধ করা হয়েছে। পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত ট্রেনটি অনির্দিষ্টকালের জন্য ট্রেনটি আর চলবে না।

    ময়মননিংহ থেকে  মোঃ ফজলুল হক ভুঁইয়া
    প্রকাশিত: শুক্রবার, ১৩ মার্চ, ২০২০

    Post Top Ad