Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    চট্টগ্রামে ছিনতাইয়ের প্রস্তুতিকালে অস্ত্রসহ ছিনতাইকারী আটক



    বৃহস্পতিবার ৩০/০১/২০২০ ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের আকবরশাহ থানাধীন কৈবল্যধাম হাউজিং (বিশ্বকলোনি) এন ব্লক, এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয় এসময় তার কাছথেকে দেশীয় তৈরি ১টি এলজি ও ১টি  কার্তুজ উদ্ধার করা হয়।

    আটকৃত ব্যক্তির নাম মো. সুমন (২৫), পিতা- মোঃ মিজানুর রহমান মিজান প্রঃ পাগলা মিজান, মাতা- মোছাঃ পেয়েরা বেগম, সাং- রামচন্দ্রপুর, কাজী মুন্সী বাড়ী, গ্রাম- রামচন্দ্রপুর, কাজী মুন্সী বাড়ী, থানা- হাজীগঞ্জ, জেলা- চাঁদপুর, বর্তমানে- বিশ্বকলোনী, ব্লক এনের পার্শ্বে কবির সওদাগরের পাহাড় কবির সওদাগরের ঘর, থানা- আকবরশাহ্, জেলা চট্টগ্রাম। 

    আকবরশাহ থানার অফিসার ইনচার্য (ওসি) মোঃ মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, আকবরশাহ থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে  রাত আনুমানিক  ০৪:৪৫  সময় আকবরশাহ্ থানাধীন বিশ্বকলোনী এন ব্লকস্থ মিটু ইলেক্ট্রিক এন্ড হার্ডওয়ার দোকানের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয় এসময় তার কাছ থেকে ১টি দেশীয় তৈরি এলজি ও ১ (এক) টি কার্তুজ উদ্ধার করা হয়।

    গ্রেফতারকৃত আসামী মো. সুমন পেশাদার ছিনতাইকারী দলের একজন সদস্য। আসামী দেশীয় অস্ত্র নিয়ে ছিনতাইয়ের উদ্দেশ্যে অবস্থান করায় আসামীর বিরুদ্ধে এ সংক্রান্তে আকবরশাহ্ থানায় অস্ত্র আইনে নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আকবরশাহ থানায় আরো একটি অস্ত্র মামলা রয়েছে।


    gifs website


    প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ জানুয়ারি, ২০২০

    Post Top Ad