• সর্বশেষ আপডেট

    যৌন হেনস্থার শিকার তাপসী পান্নু


    দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। তবে বর্তমানে বলিউডেও বেশি জনপ্রিয় তিনি। ‘বেবি’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক তার। সম্প্রতি ‘পিংক’ ছবিতে অভিনয় করেছেন তাপসী। মহিলাদের যৌন হেনস্থা নিয়ে তৈরি করা হয়েছে ছবিটি। কিন্তু, বাস্তব জীবনেও যৌন হেনস্থার শিকার হয়েছেন তাপসী।

    সম্প্রতি এক এফএম চ্যানেলে অতীতের ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা শেয়ার করলেন এই নায়িকা।

    তাপসী জানান, গুরুপূর্ণিমার দিন হওয়ায় অন্যান্য দিনের থেকে ভিড় একটু বেশিই ছিল। না চাইতেও একে অপরের গায়ে ধাক্কা লেগে যাচ্ছিল। বিশেষত যেখানে খাবারের স্টল ছিল সেখানে এক ফোঁটা নড়ার জায়গা নেই। এমন সময়েই তাপসী অনুভব করেন ভিড়ের মধ্যে একজন অশ্লীল ভাবে তাঁকে ছোঁয়ার চেষ্টা করছেন। তাপসী প্রথমে ভেবেছিলেন অত ভিড়ে বেকায়দায় এমনটা হয়ে গেছে হয়ত। কিন্তু একই জিনিস বারংবার হওয়ায় আর চুপ থাকতে পারেননি নায়িকা। সাত-পাঁচ না চিন্তা করে ঘুরে দাঁড়িয়ে উচিত শিক্ষা দিয়েছিলেন সেই যৌন হেনস্থাকারীকে। সেই ব্যক্তির আঙুল ধরে মুচকে দিয়েছিলেন তাপসী। ভবিষ্যতে যাতে এমন ঘৃণ্য কাজ করতে গেলে দু’বার ভাবতে হয়, সেই জন্যই প্রতিবাদ করেছিলেন তিনি, জানান তাপসী।

    এসবের জন্য পুরুষতান্ত্রিক সমাজকে দুষতে ছাড়েননি তাপসী। এখানে ছোট থেকেই মহিলাদের চারপাশে একটা বেড়া দেওয়া হয়েছে। কিন্তু, পুরুষদের ক্ষেত্রে কোনও বাধাই নেই।


    gifs website


    প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ জানুয়ারি, ২০২০