• সর্বশেষ আপডেট

    আকবরশাহে এম এ মান্নানের ১৪ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

     

    চট্টগ্রাম নগরীর আকবরশাহ থানাধীন বিশ্ব কলোনি আল হেরা কেন্দ্রীয় জামে মসজিদে এম এ মান্নান স্মৃতি পরিষদ পাহাড়তলী ওয়ার্ড এর উদ্যোগে, মহানগর যুবলীগ নেতা বেলাল উদ্দিন জুয়েলের আয়োজনে আজ বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) মহান মুক্তিযুদ্ধে বিএলএফ ইস্টার্ন জোনের অধিনায়ক বীর মুক্তিযোদ্ধা, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সাবেক সদস্য ও সাবেক মন্ত্রী মরহুম এম এ মান্নান আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিলের  আয়োজন করা হয়।

    বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্নেহধন্য আলহাজ্ব এম.এ মান্নান চট্টগ্রামের রাজনৈতিক অঙ্গনের প্রিয়মুখ ছিলেন। বার্ধক্যেও রাজনীতির মাঠ ছেড়ে যাননি তিনি। আঞ্চলিক ও সাধু ভাষার মিশ্রণে এম.এ মান্নানের রসমিশ্রিত বক্তব্য উজ্জীবিত করতো নেতাকর্মীদের।

    মুক্তিযুদ্ধে সংগঠকের ভূমিকা পালন করা আলহাজ্ব এম.এ মান্নান বাংলাদেশের প্রতিটি গণআন্দোলনে অবদান রেখেছেন তার নিজের অবস্থান থেকে। আওয়ামী লীগ বিরোধীদলে থাকার সময় হরতাল-অবরোধে মুজিব কোট গায়ে দিয়ে মিছিলের সামনের সারিতে থাকতেন চট্টলার এই সিংহ পুরুষ।

    দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন আল হেরা কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা মুফতি মাঞ্জুর আহমেদ।

    উক্ত দোয়া মহফিলে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা শামীম আহমেদ সুমন, ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড শ্রমিকলীগ নেতা গিয়াস উদ্দিন তুহিন, সেচ্ছাসেবক লীগ নেতা মো. মিলন,যুবিলীগ নেতা রাসেল, এ কে এম আরিফুল ইসলাম,অভি,পারভেজ উদ্দিন,রবিউল হক, ছাত্রলীগ নেতা মামুন, রনি প্রমূখ এছাড়াও এলাকার মুসল্লীগন উপস্থিত ছিলেন।
    প্রকাশিত বৃহস্পতিবার ২১ সেপ্টেম্বর ২০২৩