• সর্বশেষ আপডেট

    টস জিতে বোলিংয়ে বাংলাদেশ, একাদশে তামিম, মাহমুদউল্লাহ

     

    তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ এবং নিউজিল্যান্ড। প্রথম ওয়ানডেতে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে নিউজিল্যান্ডকে ব্যাটিংয়ে পাঠান অধিনায়ক লিটন দাস। 


    এই সিরিজে দুই দলই তাদের কিছু প্লেয়ারদের বিশ্রামে রেখেছে। সাকিব আল হাসান বিশ্রামে থাকায় এই সিরিজে লিটন দাসের অধিনায়কত্বে খেলবে বাংলাদেশ। বাংলাদেশের জন্য এই সিরিজ বিশ্বকাপের আগে শেষ প্রস্তুতি।


    এই সিরিজ দিয়ে দলে ফিরেছেন তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদ। প্রথম ম্যাচেই একাদশে সুযোগ পেয়েছেন এই দুই অভিজ্ঞ ক্রিকেটার। এছাড়াও একাদশে জায়গা পেয়েছেন সৌম্য সরকার।  

    বাংলাদেশ একাদশ: লিটন দাস (অধিনায়ক), তামিম ইকবাল, তানজিদ হাসান তামিম, সৌম্য সরকার, মাহমুদউল্লাহ রিয়াদ, তাওহীদ হৃদয়, মেহেদী হাসান মিরাজ, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, তানজিম হাসান সাকিব ও মুস্তাফিজুর রহমান।

    নিউজিল্যান্ড একাদশ: ফিন অ্যালেন, উইল ইয়াং, হেনরি নিকোলস, চ্যাড বোয়েস, টম ব্লুন্ডেল, রাচিন রবীন্দ্র,  লকি ফার্গুসন,  ট্রেন্ট বোল্ট, ইশ সোধি, কাইল জেমিসন ও কোল ম্যাককনচি।

    প্রকাশিত বৃহস্পতিবার ২১ সেপ্টেম্বর ২০২৩