• সর্বশেষ আপডেট

    বরগুনায় পনু হত্যার বিচারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন।

     

    বরগুনা প্রতিনিধিঃ বরগুনা সদর উপজেলার ৫ নং আয়লা পাতাকাটা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক প্যানেল চেয়ারম্যান শফিকুল ইসলাম পনুকে নিজ বাড়িতে কুপিয়ে হত্যার প্রতিবাদে ও খুনীদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। মঙ্গলাবার সকাল ১১টায় বরগুনা সদর রোডে প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেন তারা।

    জানা যায়, গত ৩ মে রাত ১১টায় বরগুনার আয়লা পাতাকাটা ইউনিয়নে পূর্ব শত্রুতার জেরে নিজ বাড়িতে ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও প্যানেল চেয়ারম্যান পনুকে হত্যা করে একই ইউনিয়নের ঠাণ্ডা বাহিনীর প্রধান আসাদুজ্জামান আকাইদ ও তার লোকজন। পুলিশ এ ঘটনায় ১১ জনকে গ্রেপ্তার এবং বাকি আসামিরা আদালতে হাজির হয়।

    মানববন্ধনে নিহত পনুর স্ত্রী বলেন, আমার স্বামীকে আমাদের বাড়িতে বসে কুপিয়ে নৃশংসভাবে খুন করে আসামিরা জামিন নিয়ে আমাদেরকে মামলা তুলে নিতে প্রাণনাশের  হুমকি দেয়। আমি খুনীদের বিচার চাই। 

    একথা বলে কান্নায় ভেঙে পড়া পনুর স্ত্রী মানববন্ধনে জ্ঞান হারিয়ে ফেলেন। 

    নিহত পনুর মেয়ে বলেন, আমার বাবাকে আমাদের চোখের সামনে রামদা দিয়ে কুপিয়ে কুপিয়ে নির্মমভাবে খুন করেছে। মৃত্যুপথযাত্রী আব্বু পানি খেতে চাইলে ওরা আব্বুর মুখে প্রস্রাব করে দেয়। কতোটা পাষণ্ড হলে এ কাজ করতে পারে। আমরা এই বর্বরতার বিচার চাই, খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

    প্রকাশিত মঙ্গলবার ০৪ জুলাই ২০২৩