• সর্বশেষ আপডেট

    আকবর শাহ’য় প্রকাশ্যে সন্ত্রাসী হামলার স্বীকার যুবককে দেখতে হাসপাতালে:কাউন্সিলর

     

    নগরীর আকবর শাহ থানাধীন ২নং ঝিল এলাকায় প্রকাশ্য সন্ত্রাসী হামলায় গুরুতর আহত সুমনকে দেখতে হাসপাতালে ছুটে গেলেন ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড কাউন্সিলর জহুরুল আলম জসিম।

    এসময় তিনি আহত সুমনের চিকিৎসার খোঁজ খবর নেন। জসিম বলেন, এলাকায় চাঁদাবাজি, মাদক বিক্রি জুয়ার বোর্ড চাঙ্গা রাখতে আধিপত্য বিস্তার করতে এই হামলা চালানো হয়েছে। আমি এই ঘটনার তীব্র নিন্দা জানাই এবং দ্রুত সন্ত্রাসীদের আইনের আওতায় এনে শাস্তির, জুড় দাবি জানাই। এই ঘটনায় দ্রুত সন্ত্রাসীদের শাস্তি না হলে এলাকায় এমন ন্যাক্কারজনক ঘটনা আবারো হতে পারে। সন্ত্রাসীদের এমন শাস্তি হওয়া উচিত যেন দ্বিতীয়বার এমন ঘটনা ঘটাতে কেউ সাহস না পায়। হামলার প্রধান আসামী বাবলু ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এরশাদ মামুন (প্রকাশ মোটা মামুন) এর অনুসারী বলেও জানান তিনি।
     
    উল্লেখ রবিবার (২ জুলাই) সকাল ১১ টাই আকবর শাহ থানাধীন ২নং ঝিল এলাকার স্থানীয় সন্ত্রাসীরা এক যুবককে প্রকাশ্যে পিটিয়ে যখম করার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এই ঘটনায় আজ ৩ জুলাই থানায় একটি মামলা হয়েছে বলে জানিয়েছেন আকবর শাহ থানার সেকেন্ড অফিসার এস আই জাহেদ। মামলার আসামিরা হলেন, বাবলু, (প্রকাশ সন্ত্রাসী বাবলু) মিস্ত্রী সুমন,ড্রাইভার রিপন, শাহ আলম বাবলুর ভাগিনা কালাইয়া, (প্রকাশ সাগর) সাগর, কুদ্দুছের ছেলে সোহেল, গিয়াস ও উদ্দিন। এবিষয়ে জানতে চাইলে আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়ালি উদ্দিন আকবর বলেন, ঘটনার পর থেকে আসামিদের ধরার চেষ্টা চলছে আজ আহতের স্বজন থানায় এসে একটি মামলা করেছে, আমরা অতিদ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো
    প্রকাশিত সোমবার ০৩ জুলাই ২০২৩