• সর্বশেষ আপডেট

    বোয়ালখালী উপজেলা চেয়ারম্যান নুরুল আলমের ইন্তেকালে তথ্যমন্ত্রীর শোক

     

    চট্টগ্রামের বোয়ালখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রবীণ আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মো. নুরুল আলম (৭০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।

    শারীরিক অসুস্থতা নিয়ে দীর্ঘদিন ধরে হাসপাতালে চিকিৎসাধীন থাকা প্রবীণ এই আওয়ামী লীগ নেতা মঙ্গলবার (২০ ডিসেম্বর) বিকেল ৩.৪৫ মিনিটের সময় নিজ বাড়িতে শেষ নিশ্বাস ত্যাগ করেন। সদালাপী প্রবীণ রাজনীতিবিদ মো. নুরুল আলম বোয়ালখালী উপজেলার সারোয়াতলী ইউনিয়নের মরহুম হাজী ছবুর আহম্মদের ছেলে। তিনি মৃত্যুকালে স্ত্রী, দুই মেয়ে, দুই ছেলে আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

    প্রবীন এই আওয়ামী লীগ নেতার মৃত্যুর সংবাদে শোকাহত তথ্যমন্ত্রী প্রয়াতের আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। রাঙ্গুনিয়ার সন্তান তথ্যমন্ত্রী তাঁর শোকবার্তায় বলেন, ছাত্রজীবন থেকে আওয়ামী রাজনীতিতে জড়িত ছিলেন বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম। তিনি দলের দুঃসময়ে স্যার আশুতোষ কলেজ ছাত্রলীগের ভিপি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনাকে আজীবন ধারণকারী উপজেলা চেয়ারম্যান নুরুল আলম এলাকাবাসীর সেবায় আত্মনিয়োগের এক উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে রয়েছেন।

    প্রকাশিত মঙ্গলবার ২০ ডিসেম্বর ২০২২