• সর্বশেষ আপডেট

    তত্ত্বাবধায়ক সরকার এখন মিউজিয়ামে: কাদের

     

    প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন দেখে বিরোধীদের জ্বালা ধরে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, আগামী নির্বাচনকে ঘিরে বিএনপি দিবাস্বপ্ন দেখছে, তাদের স্বপ্ন পূরণ হবে না। কারণ, তত্ত্বাবধায়ক সরকার এখন মিউজিয়ামে। আর ফখরুল সাহেব তো মনোনয়ন বাণিজ্য শুরু করেছেন। বস্তা নিয়ে বসে আছেন টাকার জন্য। কে কে মনোনয়ন নেবেন, তাদের টাকার বান্ডিল দিতে হবে।

    রবিবার (১৩ নভেম্বর) জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    তিনি আরও বলেন, তাদের নেতা তারেক জিয়া মুচলেকা দিয়ে বলেছেন ‘আর রাজনীতি করবো না’। এই কথা বলে লন্ডনে পালিয়েছে। অর্থপাচার মামলায় তার সাত বছরের জেল হয়েছে। বিএনপি ক্ষমতায় গেলে তারেক আবারও নেতা হবেন। আমরা হারিয়ে যাওয়া হাওয়া ভবন আবার ফিরে পেতে চাই না।

    এর আগে, সকাল সাড়ে ১১টায় সম্মেলন উদ্বোধন করেন দলের যুগ্ম সম্পাদক মাহবুবউল আলম হানিফ। জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য আব্দুল হাইয়ের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি.এম মোজাম্মেল হক, কেন্দ্রীয় কমিটির সদস্য আমিরুল আলম মিলন, পারভিন জামান কল্পনা, গ্লোরিয়া সরকার ঝর্না, স্থানীয় সংসদ সদস্য শফিকুল আজম খাঁন চঞ্চল, আনোয়ারুল আজীম আনার, তাহজিব আলম সিদ্দিকী প্রমুখ। সমাবেশ পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু।

    সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দুপুর ১টায় হেলিকপ্টারযোগে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে নামেন। এসময় জেলা প্রশাসক মনিরা বেগমসহ দলের নেতাকর্মীরা তাকে অভ্যর্থনা জানান। 

    প্রধান অতিথির বক্তব্যে নিজ দলের নেতাকর্মীদের সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, নেতাদের একরকম দেখা যায়, বিলবোর্ডে আরেক রকম হয়ে যায়। এই সম্মেলনে এসে যে বিলবোর্ড দেখলাম, এত বিলবোর্ড আর কখনও দেখিনি। নেত্রী বলেছেন খরচ কমাতে, এখানে এসে দেখলাম বিলবোর্ড আর বিলবোর্ড। খরচ কমান, মানুষের কল্যাণে কাজ করেন। মানুষের পাশে দাঁড়ান।

    সম্মেলনে মাহবুবউল আলম হানিফ বলেন, প্রধানমন্ত্রী যখন বিদ্যুৎ সাশ্রয়ের কথা বলছে তখন বিএনপি ঢাকায় ল্যাম্পপোস্টের আলোর নিচে হারিকেন জ্বালিয়ে তামাশা করছে। আলোর নিচে বিদ্যুতের দাবিতে আন্দোলন করছে। এই নাটক শুধু বিএনপিই পারে। তারা আসলে ভণ্ড ও প্রতারক দল। 

    সম্মেলনের দ্বিতীয় পর্বে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জেলা কমিটি বিলুপ্ত ঘোষণা করেন। পরে তিনি বর্তমান সভাপতি সংসদ সদস্য আব্দুল হাইকে সভাপতি ও বর্তমান সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুকে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করেন।

     
    প্রকাশিত বৃহস্পতিবার ১৩ নভেম্বর ২০২২