• সর্বশেষ আপডেট

    সরকারি ফির বাইরে কেউ টাকা চাইলে আমাকে মেসেজ দেবেন’

     

    ঢাকা বিভাগীয় কমিশনার খলিলুর রহমান বলেছেন, ‘সরকারি কোনও অফিসে কাজ করাতে টাকা লাগে না। কেউ সরকারি ফির বাইরে টাকা চাইলে আমাকে মেসেজ দেবেন। দেশের একজন মানুষও গৃহহীন থাকবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই লক্ষ্য বাস্তবায়নে জন্য কাজ করে যাচ্ছেন। সরকারি সেবাগুলো ডিজিটাল হওয়ার কারণে মানুষ এখন হয়রানির শিকার হচ্ছে না। প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী কোনও কৃষি জমি অনাবাদী রাখা যাবে না। জমিতে উৎপাদন বাড়ানো ছাড়া খাদ্য ব্যবস্থা নিশ্চিত করা সম্ভব নয়। যেকোনও মূল্যে রাশিয়া-ইউক্রেন যুদ্ধের মন্দা কাটিয়ে উঠতে হবে।’

    বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সন্ধ্যায় মানিকগঞ্জে ডিজিটাল উদ্ভাবনী মেলায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

    মানিকগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে জেলা প্রশাসন আয়োজিত দুই দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলায় বৃহস্পতিবার সমাপনী দিন শিক্ষার্থীদের বিতর্ক প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করা হয়। জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিভাগের বিভাগীয় কমিশনার খলিলুর  রহমান।

    এ সময় আরও উপস্থিত ছিলেন- জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম মহীউদ্দীন, সিভিল সার্জন মোয়াজ্জেম আলী খান চৌধুরী, সরকারি দেবেন্দ্র কলেজের অধ্যক্ষ রেজাউল করিম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সানোয়ারুল হক, অতিরিক্ত পুলিশ সুপার ইমতিয়াজ মাহবুব। আলোচনা সভা শেষে শিক্ষার্থীদের বিভিন্ন উদ্ভাবনী বিষয়ে ও বিভিন্ন স্টলে উদ্ভাবনী বিষয়ের ওপর পুরস্কার বিতরণ করা হয়।

    এর আগে, সিংগাইরে জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফের সভাপতিত্বে সভা শেষে কৃষকদের মাঝে বীজ, প্রতিবন্ধীদের হুইল চেয়ার ও শিক্ষকদের মাঝে বই বিতরণ করেন ঢাকা বিভাগীয় কমিশনার খলিলুর রহমান।
    প্রকাশিত বৃহস্পতিবার ১৭ নভেম্বর ২০২২