• সর্বশেষ আপডেট

    টি.কে. গ্রুপ ও পার্কভিউ হসপিটাল এর মধ্যেকার সমঝোতা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান সম্পাদন

     

    দেশের অন্যতম শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান টি.কে. গ্রুপ ও পার্কভিউ হসপিটাল এর মধ্যকার এক সমঝোতা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান পার্কভিউ হসপিটালের বোর্ড রুমে অদ্য শনিবার, ১৫ই অক্টোবর, সকাল ১০ ঘটিকায় অনুষ্ঠিত হয়। টি.কে. গ্রুপের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ডিজিএম, এইচ আর এন্ড এডমিন জনাব সৈয়দ জহির উদ্দিন মোহাম্মদ বাবর, সিনিয়র ম্যানেজার এইচআর এন্ড এডমিন জনাব কাইয়ুম খান, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, এইচ আর এন্ড এডমিন জনাব তাহমিদ মকসুদ নিজাম, হেড অফ সেলস জনাব মোহাম্মদ নাজমুল হোসাইন, হেড অফ সেলস জনাব মোহাম্মদ শফিকুল ইসলাম, সেলস ম্যানেজার জনাব ইফতেখার শাহেদ,এ এস এম জনাব মোঃ জাহিদুল ইসলাম, জনাব নাফি বিন রিয়াজ, জনাব মোঃ জাহিদুল ইসলাম, জনাব মোঃ আশিকুল ইসলাম, জনাব সুব্রত বড়ুয়া
     

    টি.কে. প্রতিনিধি দলের প্রধান জনাব জহির উদ্দিন মাহমুদ বাবর বলেন, " পার্কভিউ হসপিটাল চিকিৎসা সেবায় যে সুনাম অর্জন করেছে তার অংশীদার হতে পারে নিজেদের সৌভাগ্যবান মনে করছি। আশা করছি টি.কে. এবং পার্কভিউ হসপিটালের মধ্যে এ সম্পর্ক ভবিষ্যতে আরো জোরদার হবে।" 
    পার্কভিউ হসপিটাল এর ব্যবস্থাপনা পরিচালক ডা: এটিএম রেজাউল করিম বলেন, "গুণগত মানের চিকিৎসা সেবা প্রদানের জন্য আমরা সকল ইউরোপিয়ান আধুনিক মেশিন পার্কভিউ হসপিটাল স্থাপন করেছি এবং Man behind the machine বা টেকনিক্যাল সাপোর্ট স্টাফদের দক্ষতাকেও শতভাগ সম্পূর্ণরূপে নিশ্চিত করেছি। স্বনামধন্য শিল্প গ্রুপ টি.কে. গ্রুপের সাথে একীভূত হতে পেরে আমরা নিজেদের ধন্য মনে করছি।"
    অনুষ্ঠানে পার্কভিউ হসপিটাল এর পক্ষ থেকে ছিলেন ব্যবস্থাপনা পরিচালক ডা: এটিএম রেজাউল করিম, মেডিকেল ডাইরেক্টর (ল্যাব সার্ভিস) ডা: আহামদ রহিম, জি এম  জনাব  জিয়াউর রহমান শরীফ, সি এফ ও জনাব মোঃ মামুন, ডিজিএম জনাব মোঃ হুমায়ুন কবীর, হেড অফ মার্কেটিং জনাব জাহেদুল ইসলাম, এসিস্ট্যান্ট ম্যানেজার-অডিট জনাব মোঃ জহির,এডমিন অফিসার জনাব সরফুদ্দীন আহমেদ, এডমিন অফিসার জনাব মোঃ আব্দুল্লাহ আল হাসনাইন, মার্কেটিং অফিসার জনাব মোঃ আব্দুস সোবহান, মার্কেটিং অফিসার জনাব মোঃ দিদারুল ইসলাম, মার্কেটিং অফিসার জনাব মোঃ জহির উদ্দিন, মার্কেটিং অফিসার জনাব মোঃ মশিউর রহমান, মার্কেটিং অফিসার জনাব মোঃ সালমান বিন ফারুক প্রমুখ।

    এই কর্পোরেট সমঝোতা স্মারক চুক্তি অনুযায়ী টি.কে. গ্রুপকে পার্কভিউ হসপিটাল এর পক্ষ থেকে বিশেষ ডিসকাউন্ট সুবিধা প্রদান করা হবে।
    প্রকাশিত শনিবার ১৫ অক্টোবর ২০২২