• সর্বশেষ আপডেট

    সীতাকুণ্ডে এসএসসি পরীক্ষার্থীদের কেন্দ্রে,বাড়ী পৌঁছে দিতে ফ্রি বাস সার্ভিস

     

    কাইয়ুম  চৌধুরী, সীতাকুণ্ড প্রতিনিধিঃ এসএসসি পরীক্ষার্থীদের যথাসময়ে পরীক্ষার হলে পৌঁছে দিতে ‘রোড টু লাইট’ (বাস সার্ভিস) উদ্বোধন করেছে মহসিন ফাতেমা সিদ্দিকী যুব কল্যাণ ফাউন্ডেশন।

    ১৫ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সীতাকুণ্ড এর প্রগতিশীল সমাজ, প্রশাসন ও এমএফজেএফ সদস্যদের উপস্থিতিতে বিনামূল্যে এ বাস সার্ভিসের উদ্বোধন করা হয়। 

    ‘ক্লীন সীতাকুণ্ড’ ও ‘নলেজ শেয়ারিং সেশন’র পর এটি মহসিন ফাতেমা সিদ্দিকী যুব কল্যাণ ফাউন্ডেশন এর তৃতীয় উদ্যোগ। কোনো প্রকার ভোগান্তি ছাড়া এসএসসি পরীক্ষার্থীদের  পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দেওয়ার জন্য এমএফজেএফ এর তত্ত্বাবধানে বেশ কিছু রুটে পরীক্ষার্থীদের সংগ্রহ করে সময়মতন পরীক্ষার হলে পৌঁছে দেয়।

    বাসের রুটগুলোর মধ্যে- কুমিরা থেকে ফৌজদারহাট, কুমিরা থেকে সীতাকুণ্ড, বাঁশবাড়িয়া থেকে সীতাকুণ্ড, আবুল মুনসুর সিদ্দিকী সড়ক থেকে সীতাকুণ্ড, বড় দারোগাহাট থেকে সীতাকুণ্ড।

    ১৫ সেপ্টেম্বর থেকে এই পাঁচটি রুট থেকে প্রতিদিন সময়মতন বাসগুলো যাত্রা শুরু করবে। পরীক্ষার্থীগণ তাদের এডমিট কার্ড দেখিয়ে এমএফজেএফ এর ব্যানার দৃশ্যমান বাসে এই সেবা শেষ এসএসসি পরীক্ষা পর্যন্ত নিতে পারবে। 

    ‘রোড টু লাইট’ কার্যক্রমের সার্বিক পৃষ্ঠপোষক বিএসএ গ্রুপ। এমএফজেএফ এর প্রধান উপদেষ্টা আহমদ আরমান সিদ্দিকী এক ভিডিও বার্তার মাধ্যমে সফলভাবে এ কর্মসুচি উদ্বোধন এবং পরিচালনার জন্য এমএফজেএফ এর সদস্য ও প্রশাসনের সহায়তার জন্য কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

    এই সার্ভিসটি সকল পরিক্ষার্থী 
    ব্যবহার করার জন্য অনুরোধ জানিয়েছেন তিনি।

    প্রকাশিত বৃহস্পতিবার ১৫ সেপ্টেম্বর ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad