• সর্বশেষ আপডেট

    গরুর গুঁতায় ধরাশায়ী বিজেপি নেতা

     

    গুরুর গুঁতায় ধরাশায়ী হয়েছেন ভারতের গুজরাট রাজ্যের সাবেক উপমুখ্যমন্ত্রী ও বিজেপি নেতা নিতিন প্যাটেল। তাঁর নেতৃত্বাধীন ‘তেরঙা যাত্রা’ শীর্ষক একটি মিছিল নিয়ে এগিয়ে যাওয়ার সময় গরুটি দ্রুতবেগে এসে তাঁকে আঘাত করে। সঙ্গে সঙ্গেই তিনি মাটিতে লুটিয়ে পড়েন। 


    ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, গুজরাটের মাহসেনা জেলার কাদি শহরে এই ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে নিতিন প্যাটেলকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হলে সেখানে তাঁর বাম পায়ের হাড়ে ফাটল দেখা দিয়েছে বলে জানান চিকিৎসকেরা। 

    প্রাথমিক চিকিৎসা শেষে সাংবাদিকদের নিতিন প্যাটেল নিজেই বলেন, ‘কাদিতে একটি তেরঙা যাত্রার আয়োজন করা হয়েছিল যেখানে প্রায় ২ লোকের অংশগ্রহণ ছিল। মিছিলের জন্য নির্ধারিত দূরত্বের প্রায় ৭০ শতাংশ অতিক্রমে একটি সবজি বাজারে পৌঁছানোর সময় হঠাৎ একটি গরু ছুটে আসে।’ তিনি জানান, এই হঠাৎ সংঘর্ষে তিনিসহ আরও বেশ কয়েকজন মাটিতে পড়ে যান। 

    সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিও থেকে দেখা যায়, নিতিন প্যাটেল মিছিলের অগ্রভাবে একটি তেরঙা নিয়ে এগিয়ে যাচ্ছিলেন। তাঁর আশপাশের বেশ কয়েকজন তাঁকে ঘিয়ে এগিয়ে যাচ্ছেন। এমন সময় মিছিলের সামনে থেকে দ্রুতবেগে একটি গরু ছুটে আসে। এসে নিতিনের শরীরের ডান পাশে আঘাত করে চলে যায়। তৎক্ষণাৎ নিতিন মাটিতে পড়ে যান। যাওয়ার সময় গরুটি আরও বেশ কয়েকজনকে আহত করে। 

    সেখান থেকে দ্রুত নিতিন প্যাটেলকে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে তাঁর এক্স-রে এবং সিটি স্ক্যান করা হয়। এক্স-রে থেকে দেখা যায়, তাঁর বাম পায়ের হাড়ে ছোট ফাটল রয়েছে। তবে তিনি মাথায় কোনো আঘাত পাননি। 
    প্রকাশিত রবিবার ১৪ আগস্ট ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad